Paragliding

‘পাঁচশো টাকা বেশি দেব, নামিয়ে দে ভাই!’ প্যারাগ্লাইডিংয়ে গিয়ে বিপিনের কাণ্ড ভাইরাল

সেই সময় তাঁর চোখ মুখের অবস্থা ধরা পড়েছে ওই ভিডিয়োতে। আর তা দেখেই নেটিজেনদের এ হেন প্রতিক্রিয়া।

Advertisement

সংবাদ সংস্থা

মানালি শেষ আপডেট: ২৮ অগস্ট ২০১৯ ১৩:৪৭
Share:

প্যারাগ্লাইডিং‌ করতে উঠে ভীত বিপিন। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

উত্তরপ্রদেশের বান্দার বাসিন্দা বিপিন সাহু। সেখানে তাঁর একটি টাইলসের শো-রুমও আছে। গত জুলাই মাসে বন্ধুদের সঙ্গে তিনি ঘুরতে গিয়েছিলেন মানালি। সেখানে গিয়ে বন্ধুদের সঙ্গে প্যারাগ্লাইডিং করতে গিয়েছিলেন তিনি। আর প্যারাগ্লাইডিং-এর সময় উপরে উঠে বিপিন যা করেছেন সেই ভিডিয়ো গত দু’দিনে ব্যাপক হারে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। আর সেই ভিডিয়ো দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা।

Advertisement

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ইনস্ট্রাকটরের সঙ্গে প্যারাগ্লাইডিং করতে উঠেছেন বিপিন। কিন্তু একটু উপরে ওঠার পরই ভয়ে কুঁকড়ে যেতে থাকেন তিনি। সেই সময় তাঁর চোখ মুখের অবস্থা ধরা পড়েছে ওই ভিডিয়োতে। আর তা দেখেই নেটিজেনদের এ হেন প্রতিক্রিয়া। প্যারাগ্লাইডিং-এর সময় বিপিনকে একাধিক গালাগাল দিতেও দেখা গিয়েছে। এমনকি মাঝ পথে বিপিন তাঁর ইনস্ট্রাকটরকে বলছেন, ‘‘লাগে দু-পাঁচশো বেশি দেব, আমাকে নামিয়ে নিয়ে চলো মাটিতে।’’

এই ভিডিয়োটি তোলা হয়েছে গত ৮ জুলাই। কিন্তু তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই সপ্তাহে। দেখুন প্যারাগ্লাইডিং করতে গিয়ে কী অবস্থা হয়েছিল বিপিনের। * ** *

Advertisement

এই ভিডিয়োটি তোলা হয়েছে গত ৮ জুলাই। কিন্তু তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই সপ্তাহে। দেখুন প্যারাগ্লাইডিং করতে গিয়ে কী অবস্থা হয়েছিল বিপিনের।

আরও পড়ুন: শিক্ষায় গেরুয়া ছায়া, হিন্দিতে জোর, যৌনশিক্ষায় না আরএসএসের

আরও পড়ুন: ‘ভাগ্যিস ইমরান খান আমার ইতিহাস বা ভূগোলের স্যর ছিলেন না!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন