Wedding

বাজছে ঢোল, জিপের বনেটে নাচতে নাচতে বিয়ে করতে যাচ্ছে কনে

খাবারের মেনু বা অতিথি তালিকার জন্য নয়। এ ক্ষেত্রে কনের বিয়ে করতে যাওয়ার ধরনে মোহিত হয়েছেন নেটিজেনরা।

Advertisement

সংবাদ সংস্থা

সাতনা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০১৯ ১৬:০৮
Share:

জিপের বনেটে বসে বিয়ে করতে যাচ্ছেন কনে। ছবি ফেসবুক ভিডিয়োর দৃশ্য।

নিজের বিয়ের অনুষ্ঠানকে স্মরণীয় করে রাখতে বিভিন্ন আয়োজন করে থাকে পাত্র পাত্রী ও তাঁদের বাড়ির লোকজনরা। সেটা বিয়ে করতে যাওয়াতেই হোক বা খাবারের মেনুতে। সম্প্রতি সে রকমই একটি বিয়ের সাক্ষী থাকল নেট দুনিয়া। তবে খাবারের মেনু বা অতিথি তালিকার জন্য নয়। এ ক্ষেত্রে কনের বিয়ে করতে যাওয়ার ধরনে মোহিত হয়েছেন নেটিজেনরা।

Advertisement

মধ্যপ্রদেশের সাতনায় বাড়ি গরিমা গুপ্তর। গরিমা বাড়ির ছোট মেয়ে। তাই তাঁর বিয়েতে বিশেষ কিছু ব্যবস্থা থাকাটাই স্বাভাবিক। গত ১৯ এপ্রিল তিনি বিয়ে করেন অঙ্কুর গুপ্তকে। নিজের আত্মীয়স্বজনকে নিয়ে বিয়ে করতে যাওয়ার সেই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ফুল দিয়ে সজ্জিত একটি জিপ। সেই জিপের পিছনে বসে আছেন কনের বান্ধবী ও বোনেরা। আর কনে বসে আছেন জিপের বনেটে। সানগ্লাস চোখে জিপের বনেটে বসেই সামনে বাজা ঢোলের তালে কোমর দোলাচ্ছেন গরিমা। জিপের নীচে নাচছেন কনের আত্মীয়স্বজন ও বন্ধু-বান্ধবরা। এ ভাবেই গ্র্যান্ড এন্ট্রি নিয়ে বিয়ে করতে যাচ্ছেন গরিমা। দেখুন সেই ভিডিয়ো-

Advertisement

আরও পড়ুন: দিল্লিতে এ বার একলা লড়াই কংগ্রেসের, লড়বেন শীলা দীক্ষিতও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন