Milind Soman

৮০ বছরে ডন বৈঠক দিচ্ছেন মিলিন্দের মা, ভাইরাল ভিডিয়ো

৮০ বছরের মা উষা সোমন, শাড়ি পরে সমুদ্র সৈকতে ছেলের সঙ্গে পাল্লা দিয়ে ডন বৈঠক দিচ্ছেন। ভিডিয়োর সঙ্গে মাতৃ দিবস উপলক্ষে ছোট্ট একটি বার্তাও দিয়েছেন মিলিন্দ

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ মে ২০১৯ ১২:১৫
Share:

ছেলের সঙ্গে ডন বৈঠক দিচ্ছেন উষা সোমন। ছবি: টুইটার থেকে নেওয়া।

তিনি ভারতের প্রথম সুপার মডেল। তাঁর ফিটনেসের ফ্যান অনেক অভিনেতা, অভিনেত্রীও। তিনি মিলিন্দ সোমন। কিন্তু জানেন তাঁর ৮০ বছরের মা কতটা ফিট? ভাবছেন ৮০ বছরের বৃদ্ধার ফিটনেস নিয়ে আর কি আলোচনা হতে পারে? কিন্তু এই বয়সের কোনও বৃদ্ধা যদি পর পর ১৬ টি ডন বৈঠক দেন তবে লজ্জা পেয়ে যেতে পারেন অনেকেই।

Advertisement

রবিবার টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করছেন অভিনেতা মিলিন্দ সোমন। সেখানে দেখা যাচ্ছে তাঁর ৮০ বছরের মা উষা সোমন, শাড়ি পরে সমুদ্র সৈকতে ছেলের সঙ্গে পাল্লা দিয়ে ডন বৈঠক দিচ্ছেন। ভিডিয়োর সঙ্গে মাতৃ দিবস উপলক্ষে ছোট্ট একটি বার্তাও দিয়েছেন মিলিন্দ।

বয়স যে কেবলই একটা সংখ্যা মাত্র, তার আরও একবার প্রমাণ মিলল মা ও ছেলের এই ভিডিয়োতে।

Advertisement

৫৩ বছর বয়সী পিঙ্কাথ্যন অ্যাম্বাস্যাডর মিলিন্দমায়ের সঙ্গে ডন বৈঠক দেওয়ার পর বলেছেন, “এটা সব মায়েদেরকে বার্তা, যে দিনে অন্তত ৫ থেকে ১০ মিনিট সময় বের করুন নিজেদের জন্য। কারণ আমরা সবাই চাই আপনারা ভাল থাকুন। শুভ মাতৃ দিবস”

ভিডিয়োটি পোস্ট হতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

মিলিন্দের মা উষা এবারই নয় এর আগেও তাঁর ফিটনেসের জন্য খবরে উঠে এসেছেন। ২০১৬ সালে মহারাষ্ট্রেতিনি শাড়ি পরে খালি পায়ে ম্যারাথনে নামেন।

আরও পড়ুন : সামনের চাকা ছাড়াই নিরাপদে বিমান নামালেন চালক

মাঝ আকাশে ৪০ মিনিট অচেতন রইলেন বিমানচালক!

মিলিন্দের জন্ম স্কটল্যান্ডে। বেড়ে ওঠা ভারতে। ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার মিলিন্দ ভারতের প্রথম সুপার মডেল। বর্তমানে ফিটনেসের জগতে তাঁর সাফল্য অনেকের কাছেই ঈর্ষার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন