Viral video

বাব্বা কি গায়ের জোর! মহিলারাই গর্ত থেকে ঠেলে তুলে দিলেন এত বড় গাড়ি

ভিডিয়োটি পোস্ট হওয়ার পরই ভাইরাল হয়ে যায়। এখনও পর্যন্ত ভিডিয়োটি ২ লক্ষ ৫৬ হাজারের বেশি বার দেখা হয়েছে। সেই সঙ্গে চলছে কমেন্ট আর রিটুইট। পোস্টটি রিটুইট করেছেন কেন্দ্রীয় মন্ত্রী কিরেণ রিজিজু ও শিল্পপতি আনন্দ মহিন্দ্রা।

Advertisement

নিজস্ব প্রতিনিধি

কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০১৯ ২০:৪৮
Share:

গাড়ি ঠেলে তুলছেন নাগা মহিলা রেজিমেন্ট। ছবি : টুইটার থেকে নেওয়া

আজ কোনও ক্ষেত্রেই পিছিয়ে নেই নারীরা। কিন্তু শারীরিক সক্ষমতার বিষয় এলে সেখানে পুরুষদের কথাই আগে ভাবা হয়। কিন্তু এই ভিডিয়ো দেখলে আপনি সেই ধারণাও ঝেড়ে ফেলবেন। এঁরা নাগাল্যান্ডের মহিলা ব্যাটেলিয়ান। সম্প্রতি তাঁদের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক দল মহিলা সেনা গর্তে পড়ে যাওয়া একটি গাড়ি অবলীলায় ঠেলে তুলছেন।

Advertisement

মঙ্গলবার ২৭ অগস্ট নাগাল্যান্ডের বিধায়ক এম কিকোন তাঁর ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে একটি ভিডিয়ো পোস্ট করেন। ২৩ সেকেন্ডের ভিডিয়োতে দেখা যাচ্ছে, পাহা়ড়ি রাস্তায় একটি মহিন্দ্রা বলেরো গাড়ি আটকে গিয়েছে। উর্দি পরা নাগা মহিলা ব্যাটেলিয়ানের বেশ কয়েকজনসদস্যা সেই গাড়িকে তোলার চেষ্টা করছেন। প্রথমে একটু সমস্যা হচ্ছিল। তারপর সবাই মিলে এক সঙ্গে বলপ্রয়োগ করতেই কেল্লা ফতে। এক ধাক্কায় গর্ত থেকে বেরিয়ে আসে গাড়িটি। এই সাফল্য তাঁদের উদযাপন করতেও দেখা যায়।

ভিডিয়োটি পোস্ট হওয়ার পরই ভাইরাল হয়ে যায়। এখনও পর্যন্ত ভিডিয়োটি ২ লক্ষ ৫৬ হাজারের বেশি বার দেখা হয়েছে। সেই সঙ্গে চলছে কমেন্ট আর রিটুইট। পোস্টটি রিটুইট করেছেন কেন্দ্রীয় মন্ত্রী কিরেণ রিজিজু ও শিল্পপতি আনন্দ মহিন্দ্রা। এছাড়াও প্রচুর নেটিজেন নিজেদের মতো করে টুইটটি শেয়ার করেছেন।

Advertisement

আরও পড়ুন : ডেটিং অ্যাপ ‘টিন্ডারের থেকে আমার দোকান ভাল’, উত্তর শুনে হেসে লুটোপুটি অমিতাভের

আরও পড়ুন : ‘হাতিয়ার’ ব্যবহার করে কাচের দেওয়াল ভাঙছে ক্যপুচিনো বাঁদর!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন