Maharashtra

ছ’বছরের বালিকাকে নিগ্রহের অভিযোগে যুবককে রাস্তায় নগ্ন করে পেটালেন মহিলারা

এই অভিযোগ ওঠার পরই ওই নিরাপত্তারক্ষীর উপর ক্ষিপ্ত হয়ে পড়েন এলাকার বাসিন্দারা। রাগে তাঁরা রবিবার রাতে মারধর করেন নিরাপত্তারক্ষীর কাজ করা ওই যুবককে।

Advertisement

সংবাদ সংস্থা 

মুম্বই শেষ আপডেট: ১৬ জুলাই ২০১৯ ১৪:০৪
Share:

নগ্ন করে পেটানো হচ্ছে অভিযুক্ত নিরাপত্তারক্ষীকে। ছবি টুইটার থেকে সংগৃহীত।

মহারাষ্ট্রের পালঘর জেলায় বোলিঞ্জ শহরের একটি হাউসিং কমপ্লেক্সে নিরাপত্তারক্ষীর কাজ করতেন ২২ বছরের এক যুবক। সম্প্রতি তাঁর বিরুদ্ধে ছয় বছরের একটি বালিকার শ্লীলতাহানি করার অভিযোগ ওঠে। এই অভিযোগ ওঠার পরই ওই নিরাপত্তারক্ষীর উপর ক্ষিপ্ত হয়ে পড়েন এলাকার বাসিন্দারা। রাগে তাঁরা রবিবার রাতে মারধর করেন নিরাপত্তারক্ষীর কাজ করা ওই যুবককে।

Advertisement

বালিকার শ্লীলতাহানির অভিযোগে ওই যুবককে পিটিয়ে রাস্তায় নগ্ন করেও ঘোরানো হয়। যুবককে মারধরের উপস্থিত ছিলেন এলাকার বেশ কিছু মহিলাও। যুবককে নগ্ন করে ঘোরানোর সেই ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।

আর্নালা পুলিশ স্টেশনের সিনিয়র ইনস্পেকটর আপ্পার সাহেব লেঙ্গরে বলেছেন, ‘‘ওই বাচ্চাটির মা রবিবার নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে থানায় অভিযোগ জানান। শনিবার রাতে তাঁর মেয়ে যখন প্রাইভেট থেকে বাড়ি ফিরছিল তখন তাঁর মেয়ের শ্লীলতাহানি করা হয় বলে জানিয়েছিলেন তিনি।’’

Advertisement

এর পরই রবিবার সন্ধ্যায় ঘটে মারধরের ঘটনা। পুলিশ জানিয়েছে, ওই নিরাপত্তারক্ষীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ নম্বর ধারা ও পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। যদিও নিরাপত্তারক্ষীকে মারধরের ঘটনায় কোনও মামলা রুজু করা হয়নি বলে জানিয়েছেন ওই পুলিশ অফিসার।

আরও পড়ুন: মিরাজ দুর্ঘটনায় মৃত পাইলট স্বামীর মতোই বায়ুসেনায় যোগ দেবেন গরিমা

আরও পড়ুন: নরবলি? অন্ধ্রে মন্দিরের ভিতর থেকে দুই মহিলা-সহ তিন জনের নলি কাটা দেহ উদ্ধার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন