Mobile Tower

Wasp: মোবাইল টাওয়ারে চড়ে বসলেন মহিলা, বোলতার তাড়ায় ভেস্তে গেল আত্মহত্যার ছক!

সোমবার সন্ধ্যায় হঠাৎই এক মহিলাকে মোবাইল টাওয়ারে উঠতে দেখেন স্থানীয়রা। চিৎকার করে তাঁকে বলতে শোনা যায়, স্বামী যদি সন্তানকে তাঁর হাতে তুলে না দেন, তা হলে টাওয়ার থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করবেন।

Advertisement

সংবাদ সংস্থা

আলাপুঝা শেষ আপডেট: ১০ মে ২০২২ ১৭:০২
Share:

বোলতার তাড়া খেয়ে নেমে আসছেন মহিলা।

সন্তানকে তাঁর কাছে ফেরাতে হবে, না হলে আত্মহত্যা করবেন। এই বলে মোবাইলের টাওয়ারে চড়ে বসেছিলেন এক মহিলা। কিন্তু তাঁর সেই ছক ভেস্তে দিল বোলতার দল! বোলতার তাড়া খেয়ে শেষমেশ টাওয়ার থেকে নেমে আসতে বাধ্য হলেন তিনি। ঘটনাটি কেরলের আলাপুঝার।

সোমবার সন্ধ্যায় হঠাৎই এক মহিলাকে মোবাইল টাওয়ারে উঠতে দেখেন স্থানীয়রা। চিৎকার করে তাঁকে বলতে শোনা যায়, স্বামী যদি সন্তানকে তাঁর হাতে তুলে না দেন, তা হলে টাওয়ার থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করবেন। খবর চাউর হতেই সেখানে পুলিশ এবং উদ্ধারকারী দল পৌঁছয়। মহিলাকে বার বার অনুরোধ করা হয় নেমে আসার জন্য। কিন্তু কোনও কাজই হয়নি।

Advertisement

পুলিশ এবং উদ্ধারকারী দল যখন মহিলাকে বোঝাতে ব্যর্থ, তখন সেই ‘দায়িত্ব’ নিল বোলতার দল। ঘটনাচক্রে, মহিলা টাওয়ারের যে জায়গায় চড়ে বসেছিলেন, তার ঠিক হাতখানেকের মধ্যেই বোলতার বিশাল একটা চাক ছিল। সন্ধ্যা হওয়ায় মহিলা সেই চাক দেখতে পাননি। মাঝেমধ্যেই দু’একটি বোলতা তাঁর চারপাশ দিয়ে উড়ছিল। আচমকাই বোলতার একটি ঝাঁক ঘিরে ধরে মহিলাকে।

বেগতিক বুঝে, আত্মহত্যা মুলতবি রেখে প্রাণ বাঁচাতে পরিত্রাহী চিৎকার করতে শুরু করেন মহিলা। হুড়মুড়িয়ে টাওয়ার থেকে নীচে নেমে আসা শুরু করেন। তাঁর সঙ্গে বোলতার ঝাঁককে নেমে আসতে দেখা যায়। কয়েক ফুট উপর থেকেই মহিলা লাফ মারেন। উদ্ধারকারীরা নীচে জাল ধরেই দাঁড়িয়েছিলেন। মহিলা এসে পড়েন ওই জালের উপর। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Advertisement

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, যদি বোলতার ঝাঁক আক্রমণ না করত তা হলে হয়তো মহিলা টাওয়ারেই বসে থাকতেন। মহিলার স্বামীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন