Anushka Sharma

Anushka Sharma: অন্তঃসত্ত্বা অবস্থায়ও শীর্ষাসন করে চমক! এখন কী ভাবে শরীরচর্চায় মেতেছেন অনুষ্কা

শরীরচর্চা নিয়ে বরাবরই সচেতন অনুষ্কা। ছবির শ্যুটিং শেষ হলেও ফিটনেটের সঙ্গে কোনও রকম আপস করতে রাজি নন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ১৫:১০
Share:

বছর চারেক পর বড়পর্দায় ফিরতে কী ভাবে প্রস্তুতি নিচ্ছেন অনুষ্কা?

নেটদুনিয়ায় ঝড় তুলেছে অনুষ্কা শর্মার সাম্প্রতিক ছবি। দিন কয়েক আগেই তিনি তাঁর বহু প্রতীক্ষিত ছবি ‘চাকদহ এক্সপ্রেস’-এর শ্যুটিং শেষ করেছেন তিনি। দর্শক তাঁকে একেবারে ভিন্ন ভূমিকায় অভিনয় করতে দেখার জন্য মুখিয়ে রয়েছেন। ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করতে চেহারাতেও বেশ বদল এনেছেন অনুষ্কা। শরীরচর্চা নিয়ে বরাবরই সচেতন অভিনেত্রী। ছবির শ্যুটিং শেষ হলেও ফিটনেসের সঙ্গে কোনও রকম আপস করতে রাজি নন তিনি। ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন জিমের এক ঝলক। হলুদ রঙের ক্রপ টপ ও স্কিনফিট প্যান্টে মেদহীন চেহারায় তাঁর নিজস্বী দেখলে চোখ ফেরানো দায়! ছবি পোস্ট করে অনুষ্কা লিখেছেন, ‘পরিশ্রম করলাম আর লোকে জানতেই পারল না, তা হলে আর এত পরিশ্রমের কী মানে!’

Advertisement

সেই পোস্ট।

দীর্ঘ চার বছর পর বড়পর্দায় ফিরছেন অনুষ্কা। তাঁকে শেষ বার পর্দায় দেখা গিয়েছিল শাহরুখ খানের বিপরীতে ‘জিরো’ ছবিতে। তার পর অভিনয় থেকে লম্বা বিরতি। এরই মাঝে তিনি মা হয়েছেন। আর মা হওয়ার পর এই প্রথম ছবিতে অভিনয়। বড়পর্দা থেকে ওটিটি প্ল্যাটফর্মের একাধিক ছবি আসতে চলেছে তাঁর। তবে, তিনি তো শুধু ক্যামেরার সামনেই থাকেন না, থাকেন ক্যামেরার পিছনেও। ‘জিরো’ ছবির পর অভিনয় থেকে বিরতি নিলেও ‘পাতাল লোক’, ‘বুলবুল’-এর মতো একাধিক ছবিতে প্রযোজক হিসেবে কাজ চালিয়ে গিয়েছেন অভিনেত্রী। প্রযোজনার কাজও সমান তালে চালিয়ে নিয়ে যেতে চান অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন