Adnan Sami

Adnan Sami: ছবি দেখে চেনা দায়! আদনানের নয়া রূপে মজে অনুগামীরা

আদনান সামির কথা বললেই তার অনুগামীদের মনে পড়ে স্বাস্থ্যবান যুবক, পরনে ঢিলেঢালা কুর্তা কিংবা শার্ট! এ কোন আদনান? চিনতেই পারলেন না অনুগামীরা!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১৭:৫৪
Share:

আদনান সামি।

এক ঝলক দেখলে চেনার উপায় নেই ইনিই আদতে আদনান সামি! সম্প্রতি পরিবারের সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাতে গিয়ে ছবি নিজের ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন আদনান। আর সেই ছবি ঘিরেই তোলপাড় নেটদুনিয়া। অনেকেই নিজের চোখকে বিশ্বাস করতে পারছেন না! কেউ আবার বলছেন, এটা ফটোশপের কারসাজি নয় তো? অনেকের প্রশ্ন, এমনটাও সম্ভব? হয়তো কঠিন, কিন্তু তা সম্ভব, আর সেটাই করে দেখালেন গায়ক আদনান সামি।

Advertisement

এক সময়ে ওজনের জন্যেই নানা কটু কথা শুনতে হয় আদনানকে। তবে ইদানীং ওজন ঝরিয়ে আদনান টেক্কা দিচ্ছেন বলিউডের নায়কদের! ২২০ কেজি থেকে আজ ৬৫ কেজি ওজনে আসা মোটেই সহজ নয়। পথটাও ছিল বেশ কঠিন। কঠোর ডায়েট, দিনরাত শরীর চর্চা, দীর্ঘ অধ্যবসায় আদনানকে সাফল্য এনে দিয়েছে।

কেবল ওজন ঝরানোই নয়, আদনানের ফ্যাশনও মন কেড়েছে অনেকের। আদনান সামির কথা বললেই তার অনুগামীদের মনে পড়ে স্বাস্থ্যবান যুবক, পরনে ঢিলেঢালা কুর্তা কিংবা শার্ট! কিন্তু নয়া অবতারে নিজের প্রিয় শিল্পীকে দেখে মুগ্ধ তাঁর ভক্তরা। কালো টিশার্ট, হাফ প্যান্ট আর চোখে রোদচশমা! মলদ্বীপের সমুদ্রসৈকতে আদনানের ছবি দেখে পুরনো আদনানকে চেনা দায়! কেবল ওজনেই নয়, বদল এসেছে তাঁর সাজপোশাকেও। আদনানের এই নয়া লুক অনুগামীদের বেশ পছন্দ!

Advertisement

আদনানের ইনস্টাগ্রাম পোস্টের নীচে ভক্তরা লেখেন, ‘এই নয়া রূপের রহস্যটা কি?’ কেউ আবার লেখেন, ‘এই সুপুরুষটা কে?’ আর এক জন লেখেন, ‘নিজেকে কতটা বদলে ফেলেছ আদনান!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন