Viral News

অন্তর্বাস ছাড়াই মঞ্চে, অনুরাগীর সঙ্গে মুখমেহন! নিজেই গোপন মুহূর্তের ছবি ফাঁস করলেন গায়িকা

ব্রাজিলের গায়িকা ডরথ হেলেনা ডি সুজ়া আলভেস এখন পর্ন সাইটে দুষ্টু ভিডিয়ো পোস্ট করে প্রতি মাসে মোটা অঙ্কের টাকা উপার্জন করছেন। সম্প্রতি গায়িকার কীর্তি দেখে অনুরাগীরা স্তম্ভিত। কী এমন করলেন তিনি?

Advertisement

সংবাদ সংস্থা

নিউ ইয়র্ক শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৪:৫৯
Share:

গায়িকার কীর্তি দেখে হইচই অনুরাগীদের মধ্যে। ছবি: সংগৃহীত

গান গেয়ে যা উপার্জন করতেন তাতে মোটেই সন্তুষ্ট নন গায়িকা। অতিরিক্ত আয়ের জন্য অন্য গায়কের সঙ্গে নিজের মিলনের ভিডিয়োই পর্ন ওয়েবসাইটে দিতে চলেছেন তিনি। ব্রাজিলের গায়িকা ডরথ হেলেনা ডি সুসা আলভেস এখন পর্ন সাইটে দুষ্টু ভিডিয়ো পোস্ট করে প্রতি মাসে মোটা অঙ্কের টাকা উপার্জন করছেন। গায়িকার একের পর এক ভিডিয়ো দেখে হইচই পড়েছে নেটপাড়ায়।

Advertisement

সম্প্রতি গায়িকা নিজের টুইটার হ্যান্ডেলে যে ভিডিয়ো পোস্ট করেছেন, তা দেখে ঘুম উড়েছে নেটাগরিকদের। একাধিক ভিডিয়ো ক্লিপ শেয়ার করেছেন গায়িকা। একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, তার পরনে নেই অন্তর্বাস। শুধু কালো টেপ দিয়ে লজ্জা ঢেকেছেন তিনি। গলায় চেন, সারা হাতে ট্যাটু, হাতে মাইক নিয়ে এমনই বেশে মঞ্চে গান গাইছেন তিনি। কখনও গান গাইতে গাইতে একাধিক পুরুষের সঙ্গে যৌনতায় মেতে উঠেছেন। কখনও আবার এক মহিলা অনুরাগীর সঙ্গে মুখমেহন উপভোগ করছেন তিনি। দর্শকের সামনেই মুখমেহন উপভোগ করায় গায়িকাকে নিয়ে কটাক্ষও কম হয়নি।

কয়েক দিন আগে গায়িকায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। যেখানে দেখা গিয়েছে দুই বিড়ালের সঙ্গে যৌনতায় মেতেছেন তিনি। হেলেনার এই কাণ্ডকারখানা দেখে তাঁর অনুরাগীরা স্তম্ভিত। কয়েক দিন আগেই স্টেজের পাশে অনুরাগীর সঙ্গে উদ্দাম যৌনতায় মত্ত হয়ে পড়েন তিনি। সেই ভিডিয়োও সমাজমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন