Fashion

দুঃস্থ শিশুদের সঙ্গে জমিয়ে নিজের ছবি দেখলেন একেনবাবু! আয়োজনে কারা?

বিভিন্ন রকম শাড়ির সম্ভার নিয়ে বছর খানেক আগে যাত্রা শুরু করেছিল পূর্ণ দাস রোডের ‘এথনিক বুটিক’। বুটিকের কর্ণধার গার্গী সোনকার দুঃস্থ শিশুদের জন্য আয়োজন করেছিলেন সুন্দর একটি খুশির দিন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ১৮:৪৭
Share:

শিশুদের আবদার পূরণ অনির্বাণের। ছবি: সংগৃহীত।

কলকাতা জুড়ে এখন বুটিকের ছড়াছড়ি। গড়িয়াহাট হোক কিংবা হাতিবাগান, বড় শাড়ির দোকানের ভিড়ে জায়গা করে নিয়েছে ছোট-বড় নানা বুটিক। কেবল নানা রকম শাড়ির সম্ভার নয়, বুটিকে গেলে মিলবে কিছু ফিউশন টাচও। বিভিন্ন রকম শাড়ির সম্ভার নিয়ে বছর খানেক আগে যাত্রা শুরু করেছিল পূর্ণ দাস রোডের ‘এথনিক বুটিক’।

Advertisement

বুটিকের কর্ণধার গার্গী সোনকার নিয়েছিলেন এক দারুণ উদ্যোগ। ১৪ মে স্বেচ্ছাসেবী সংস্থা গাডেন্‌স বর্নের অধীনস্থ ‘স্ট্রিট চিলড্রেন ডিকের’ দুঃস্থ শিশুদের জন্য এথনিক বুটিকের তরফে ‘দ্য একেন: রুদ্ধশ্বাসের রাজস্থান’ দেখানোর আয়োজন করা হয়েছিল। দক্ষিণ কলকাতার একটি শপিং মলের প্রেক্ষাগৃহে প্রায় ৮০ জন শিশুর এই ছবি দেখানোর ব্যবস্থা করা হয়।

শিশুদের সঙ্গে অনির্বাণ ও গার্গী।

এমন সুযোগ পেয়ে বেজায় খুশি ছিল শিশুরা। তাদের খুশি আরও বেড়ে গেল একেনবাবুকে কাছে পেয়ে। ছবি শেষ হওয়ার পর অনির্বাণ চক্রবর্তী সব শিশুর সঙ্গে আলাপ করেন। বেশ কিছু ক্ষণ ধরে চলে মজাদার আড্ডা! একঘেয়ে জীবনের মাঝে ক্ষণিকের আনন্দ পেয়ে উচ্ছ্বসিত শিশুরা। এই রকম অভিজ্ঞতা যে তাদের এই প্রথম।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন