Janhvi Kapoor

Janhvi Kapoor: জিমে গিয়ে কেন জাহ্নবীর মুখ কাঁচুমাচু, ভিডিয়ো দেখালেন প্রশিক্ষক নম্রতা

ইনস্টাগ্রামে নায়িকার শরীরচর্চার ভিডিয়ো দেখালেন জাহ্নবীর প্রশিক্ষক নম্রতা পুরোহিত। নিয়ম মেনে চলছে তাঁর পিলাটেজ প্রশিক্ষণ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১ ১৮:৪৩
Share:

জাহ্নবী কপূর।

সুন্দর চেহারার পিছনে যে কত রকম কসরত থাকে! জাহ্নবী কপূরকে দেখে সে কথা আবার মনে পড়তে বাধ্য। ইনস্টাগ্রামে নায়িকার শরীরচর্চার ভিডিয়ো দেখালেন তাঁর প্রশিক্ষক নম্রতা পুরোহিত। নিয়ম মেনে চলছে তাঁর পিলাটেজ প্রশিক্ষণ। আর সঙ্গে বাজছে বিপ্লবের গান!

Advertisement

শরীরচর্চাকে যে বিশেষ গুরুত্ব দেন জাহ্নবী, তা তাঁর অনুরাগীদের অজানা নয়। মাঝেমধ্যেই তাঁর নানা কতসরতের মুহূর্ত দেখা যায় নেটমাধ্যমে। তবে এই ভিডিয়োর গুরুত্ব অন্য রকম। তারকার প্রশিক্ষক নিজেই দেখালেন জাহ্নবীকে একটি নতুন ধরনের কসরত শেখানোর মুহূর্ত। নতুন কাজে এগোতে যেন কিছুটা ভয় পাচ্ছেন নায়িকা। আবার একটু একটু করে তা শিখেও যাচ্ছেন নম্রতার সাহায্যে। নতুন জিনিস শেখার এই মুহূর্তের গুরুত্ব বোঝাতেই যেন ভিডিয়োর সঙ্গে ‘বেলা চাও’-এর মতো বিপ্লবের গান যুক্ত করেছেন নম্রতা। সঙ্গে জাহ্নবীর উদ্দেশে লিখেছেন, নায়িকার সব কাজে পাশে আছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন