Viral video

Viral Fruit Tea: চায়ে চিনির বদলে পড়ছে আস্ত ফল! নতুন ‘চা কাকু’র কীর্তি দেখে কী বলছেন চা প্রেমীরা

কেউ দুধ চা পছন্দ করেন, কেউ আবার পছন্দ করেন লাল কিংবা লেবু চা। স্বাস্থ্য সচেতন মানুষদের মধ্যে আবার বেশ জনপ্রিয় ‘গ্রিন টি’।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২২ ১৭:৪৮
Share:

চা ভারতীয়দের কাছে আর পাঁচটি পানীয়ের মতো নয়। চায়ের ভাঁড় হাতে আড্ডা কিংবা তর্ক বিতর্ক ছাড়া দিন সম্পূর্ণ হয় না অনেকেরই। আবার অভাব নেই চায়ের বৈচিত্রেরও। কেউ দুধ চা পছন্দ করেন, কেউ আবার পছন্দ করেন লাল কিংবা লেবু চা। স্বাস্থ্য সচেতন মানুষদের মধ্যে আবার বেশ জনপ্রিয় ‘গ্রিন টি’। কিন্তু আপেল, কলা কিংবা সবেদা মিশ্রিত চা খেয়েছেন কখনও?

Advertisement

অদ্ভুত শোনালেও সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছেন এমন একজন চা বিক্রেতা যিনি তৈরি করছেন এমনই এক ‘ফ্রুট টি’। ইনস্টাগ্রামে রীতিমতো ভাইরাল ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, শুরুতে সাধারণ একটি পাত্রেই চা তৈরি করছিলেন ওই চা বিক্রেতা। কিন্তু খানিকক্ষণ পরেই গরম চায়ের পাত্রে তিনি মিশিয়ে দিতে শুরু করেন হরেক রকমের ফল। কখনও গরম চায়ে দিয়ে দিচ্ছেন আপেল কুড়িয়ে, কখনও মিশিয়ে দিচ্ছেন কলার টুকরো, কখনও আবার দিয়ে দিচ্ছেন সবেদা।

ইতিমধ্যেই প্রায় ২৫ লক্ষ মানুষ দেখেছেন এই ভিডিয়ো। তবে দর্শক কিন্তু এখনও বেশ দ্বিধা বিভক্ত এই অদ্ভুত ‘ফ্রুট টি’ নিয়ে, একদিকে যেমন এক লক্ষ ৩২ হাজার মানুষ পছন্দ করেছেন এই চা তেমনই অনেকেই সিঁটকিয়েছেন নাক। কেউ বলেছেন এই চা স্বাস্থ্যের ক্ষতি করবে, কেউ আবার দিয়েছেন এই কাজ বাড়িতে চেষ্টা না করার সতর্কবার্তা। রইল সেই ভাইরাল ভিডিয়ো—

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন