Kidnaping

Kidnaping Case: ‘আমাকে অপহরণ করা হয়েছে, বাঁচাও!’ একই অ্যাপে হল বার্গার কেনা, পুলিশ ডাকা

নিউ ইয়র্ক শহরে ২৪ বছর বয়সি তরুণীকে অপহরণ করেছিল এক দুষ্কৃতী। তার খপ্পর থে‌কে বেরিয়ে আসার অদ্ভুত ফন্দি আঁটলেন তরুণী!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১৩:০১
Share:

খাবার সরবরহকারী অ্যাপের কাছে প্রাণ বাঁচানোর আর্জি জানানোর নজির বোধ হয় এই প্রথম।

উপস্থিত বুদ্ধি বোধ হয় একেই বলে! উপস্থিত বুদ্ধির জোরেই অপহরণকারীদের হাত থেকে রক্ষা পেলেন এক তরুণী। অনলাইনে বিভিন্ন খাবার সরবরাহকারী অ্যাপের মাধ্যমে আমরা হামেশাই খাবার অর্ডার করি। তবে খাবার সরবরহকারী অ্যাপের কাছে প্রাণ বাঁচানোর আর্জি জানানোর নজির বোধ হয় এই প্রথম।

Advertisement

খাবারের অ্যাপের কাছে তরুণীর সেই কাতর আবেদন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি নিউ ইয়র্ক শহরে ওই ২৪ বছর বয়সি তরুণীকে অপহরণ করেছিল এক দুষ্কৃতী। দুষ্কৃতীর খপ্পর থে‌কে বেরিয়ে আসার জন্য নানা চেষ্টা করেছিলেন ওই তরুণী। কিন্তু কিছুতেই মুক্তি মেলে না! অবশেষে ফন্দি আঁটেন তিনি।

অপহরণকারী তরুণীকে তার জন্য খাবার অর্ডার করতে বলে, আর সেই অর্ডার দেওয়ার সময়েই অ্যাপের অ্যাডিশনাল অর্ডারে তরুণী লেখেন, ‘আমাকে অপহরণ করা হয়েছে। দয়া করে পুলিশে খবর দিন। আর আসার সময়ে খাবার অবশ্যই নিয়ে আসবেন, যাতে অপহরণকারীর সন্দেহ না হয়।’

Advertisement

তরুণীর আর্জি!

তরুণী অ্যাপ মারফত নিউ ইয়র্কের এক রেস্তরাঁ থেকে বার্গার আর স্যান্ডউইচ অর্ডার করেন। রেস্তরাঁর কর্মীরা এই বার্তা পড়ে প্রাথমিক ভাবে ততটা গুরুত্ব দেননি। তবে পরে অবস্থার গুরুত্ব বুঝে তাঁরা পুলিশে খবর দেন। পুলিশ এই ঘটনায় দ্রুত ব্যবস্থা নেয়। ঘটনাস্থলে গিয়ে পুলিশ গোটা বাড়ি ঘিরে ফেলে। এর পর ওই তরুণীকে উদ্ধার করা হয়। ৩২ বছর বয়সি ওই যুবককেও গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন