bizarre

Wrong order: কফিতে চুমুক দিতেই ভেসে উঠল মাংসের টুকরো! হতবাক দম্পতি

অনলাইনে আনানো কফি খেতে গিয়ে দিল্লির এক দম্পতি খুঁজে পেলেন মাংসের টুকরো! সুমিত সৌরভ নামক এক ব্যক্তি টুইটারে জানিয়েছেন ঘটনাটি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২২ ১২:৩১
Share:

কফি না মাংসের ঝোল! ছবি: সংগৃহীত

ক্যাপেচিনো কিংবা লাতে তো অনেক খেয়েছেন কিন্তু মাংসের কফি খেয়েছেন কখনও? মাংসের কফি না হলেও এ বার অনলাইনে আনানো কফি খেতে গিয়ে দিল্লির এক দম্পতি খুঁজে পেলেন মাংসের টুকরো! সুমিত সৌরভ নামক এক ব্যক্তি টুইটারে জানিয়েছেন ঘটনাটি।

Advertisement

কফি ও কফির থেকে বার হওয়া মাংসের টুকরোর ছবি প্রকাশ করে ওই ব্যক্তি জানিয়েছেন, একটি ফুড ডেলিভারি অ্যাপের মাধ্যমে দিল্লির একটি নামজাদা রেস্তরাঁ থেকে কফি আনিয়েছিলেন তিনি। কিন্তু তাঁর স্ত্রী সেই কফিতে চুমুক দিতেই বেরিয়ে আসে আস্ত একটি মাংসের টুকরো। গোটা ঘটনা টুইটারে জানিয়ে সুমিত লিখেছেন, ‘কফিতে মাংসের টুকরো! দুর্ভাগ্যজনক।’
ওই ব্যক্তির দাবি, ঘটনাটি সংশ্লিষ্ট ফুড ডেলিভারিটি সংস্থাকে জানানোর পর সংস্থার তরফ থেকে তাঁকে বিনামূল্যে ‘প্রো মেম্বারশিপ’ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়। তবে তিনি সেই প্রস্তাব গ্রহণ করেননি বলেই দাবি করেছেন সুমিত। এমনকি, ভবিষ্যতে ওই সংস্থার মাধ্যমে কোনও খাবার কিনবেন না বলেও জানিয়েছেন তিনি। রেস্তরাঁর তরফ থেকেও টুইট করে ক্ষমা চাওয়া হয়েছে। রেস্তরাঁর পক্ষ থেকে তাঁর সঙ্গে যোগাযোগ করা হবে বলেও আশ্বাস দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন