Viral News

সপ্তাহে ২৫ কোটি টাকা খরচ করেন গৃহবধূ! বরের টাকা ‘ওড়াতে’ লজ্জা কী, দাবি তরুণীর

লিন্ডা অ্যান্ড্রেড, দুবাইয়ের এক ব্যবসায়ীর স্ত্রী। সম্প্রতি তিনি সমাজমাধ্যমে খোলসা করেছেন যে, তিনি ১ সপ্তাহে প্রায় ৩ মিলিয়ান ডলার (সাড়ে ২৪ কোটি টাকা) খরচ করেন। এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর থেকেই চারদিকে চর্চা শুরু হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ১৬:৩৩
Share:

বিলাসবহুল জীবন লোককে দেখানোই নেশা তরুণীর। ছবি: সংগৃহীত।

অনেক পুরুষই অভিযোগ করেন, তাঁদের বৌরা নাকি মাত্রাতিরিক্ত খরচ করে। তবে সম্প্রতি যে বৌয়ের খরব সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে, তা হয়তো সব মাত্রাকেই ছাপিয়ে যায়। লিন্ডা অ্যান্ড্রেড, দুবাইয়ের এক কোটিপতি ব্যবসায়ীর স্ত্রী। লিন্ডা সমাজমাধ্যমে প্রভাবীও বটে। সম্প্রতি লিন্ডা সমাজমাধ্যমে খোলসা করেছেন যে, তিনি এক সপ্তাহে প্রায় ৩ মিলিয়ান ডলার (সাড়ে ২৪ কোটি টাকা) খরচ করেন। সেই পুরো টাকা তিনি বরের কাছ থেকেই নেন বলে জানিয়েছেন।

Advertisement

মাত্র ১৯ বছর বয়সে দুবাইয়ের ব্যবসায়ী রিকি অ্যান্ড্রেডকে বিয়ে করেন লিন্ডা। তিনি জানিয়েছেন যে, বরের টাকা খরচ করতে ভীষণ ভালবাসেন, এতে তাঁর কোনও রকম লজ্জা বোধ হয় না। কী ভাবে তিনি বরের কোটি কোটি টাকা খরচ করে বিলাসবহুল জীবনযাপন করেন, সে সব বিষয়ে ভিডিয়ো করেই সমাজমাধ্যমে পোস্ট করেন। সেই সব ভিডিয়োতে দেখা যায়, ২৪ ক্যারেট সোনা দিয়ে তৈরি কফি খাচ্ছেন লিন্ডা, স্ত্রীর ২৩তম জন্মদিনে রিকি বুর্জ খালিফার দেওয়ালে লিন্ডাকে শুভেচ্ছাবার্তা জানাচ্ছেন।

সমাজমাধ্যমে চর্চায় থাকার জন্য লিন্ডা এক সপ্তাহে প্রায় সাড়ে ২৪ কোটি টাকা খরচ করে ফেলার সিদ্ধান্ত নেন। গোটা সপ্তাহ ধরে তিনি কিছু টাকা দিয়ে গয়না কেনেন, কিছু টাকা দিয়ে অন্য জিনিস কেনাকাটা করেন, কিছু টাকা দিয়ে চকোলেট কেনেন, আবার কিছু টাকা দিয়ে তিনি নামী-দামি হোটেলে পার্টি করেন।

Advertisement

লিন্ডার এই বিলাসবহুল জীবন অনেকেই সমাজমাধ্যমে বেশ উপভোগ করেন। অনেকেই আবার লিন্ডাকে নিয়ে নানা রকম মন্তব্যও করেন। লিন্ডার ভিডিয়ো দেখে এক জন লিখেছেন, ‘এ ভাবে টাকার অপচয় করার আগে একটু ভেবে দেখা জরুরি।’ আর এক জন লিখেছেন, ‘ম্যাকডোনাল্ডসে ১০ ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ৮৩০ টাকা) খরচ করতেই কান্না পেয়ে যায় আর আপনি কোটি কোটি টাকা অবলীলায় খরচ করে ফেলেন!’

নিজের সম্পর্কে নানা আপত্তিকর মন্তব্য দেখে লিন্ডারও চুপ থাকেননি। তিনি বলেন, ‘‘আমি রিকির পয়সা দেখে ওকে বিয়ে করিনি। আমার যখন ওর সঙ্গে বিয়ে হয়, তখন ও খুব সাধারণ একটা চাকরি করত। তাই মন্তব্য করার আগে ভেবেচিন্তে করুন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন