Life style news

প্রেমিক-প্রেমিকার রাশি অনুযায়ী দিন ভ্যালেন্টাইনস গিফট

‘ভ্যালেন্টাইন ডে’ তো চলে এল। নিজের ভ্যালেন্টাইনকে কী উপহার দেবেন ঠিক করেছেন তো? না ঠিক করে উঠতে পারলেও চিন্তার কিছু নেই। ফোন ঘুরিয়ে শুধু তাঁর রাশিটা জেনে নিন। রাশি অনুযায়ী উপহার দিয়ে খুশি করে তুলুন তাঁকে। কোন রাশির প্রেমিক বা প্রেমিকা কী উপহার পেলে খুশি হবেন দেখে নিন:

Advertisement
শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৭ ১২:৪৫
Share:
০১ ১২

মেষঃ জাতক-জাতিকারা সুন্দর কথা খুব পছন্দ করেন। তাই এঁদের জন্য একটি গ্রিটিং কার্ড ও তাতে হাতে লেখা কয়েকটি লাইন খুবই ভাল উপহার।<br> সঙ্গে থাকুক একটি মিষ্টি এসএমএস। আর একসঙ্গে যদি ভ্রমণের পরিকল্পনা থাকলে তাঁর থেকে বেশি খুশি আর কেউ হবেন না।

০২ ১২

বৃষঃ এই রাশির জাতক-জাতিকা প্রেমিক মনের। মোমের নরম আলোয় খাওয়া-দাওয়ার পর গানের সিডি, পেনড্রাইভ, সিল্কের কাপড় উপহার দিন।<br> উপহার হিসাবে ‘বডি স্পা’ এঁদের আনন্দিত করবে।

Advertisement
০৩ ১২

মিথুনঃ মিথুন রাশির জাতক-জাতিকাদের মনের মধ্যে নানা ভাবনা-চিন্তা খেলা করে।<br> এঁদের জন্য কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করলে ভাল হবে।<br> খুব সাধারণভাবে প্রেম নিবেদন করুন। একই ফ্রেমে দু’জনের ছবি এদের জন্য সঠিক উপহার।

০৪ ১২

কর্কটঃ কর্কট জাতকের মনের পথটি ‘পেট’ হয়ে যায়। তাই তাঁদের জন্য ভাল খাওয়া-দাওয়ার আয়োজন প্রেম নিবেদনের সব থেকে কার্যকরী উপায়।<br> উপহার হিসাবে দেওয়া যেতে পারে একটি ‘হার্ট’ আকারের কেক। আর একটা মিষ্টি এসএমএস করতে ভুলবেন না যেন।

০৫ ১২

সিংহঃ প্রেমের ব্যাপারে এরা খুবই আবেগপ্রবণ। সঙ্গীর নিজের হাতে বানানো খাবার এঁদের কাছে সব থেকে ভাল উপহার।<br> একসঙ্গে সন্ধ্যা কাটান। প্রিয় গান এদের মন ভাল রাখবে।<br> সঙ্গে ছোট কিন্তু আন্তরিক যে কোনও উপহার চলতে পারে।

০৬ ১২

কন্যাঃ কন্যা জাতকরা তাঁর প্রেমিকাকে খুশি করতে আপ্রাণ চেষ্টা করেন। তাই কন্যা জাতকদের এই চেষ্টার প্রতি সম্মাণ জানালে তারা সব থেকে বেশি খুশি হন।<br> কন্যা জাতিকাদের ভোর বেলায় কাগজের সঙ্গে পাঠিয়ে দিন একটি কবিতা।<br> সন্ধ্যার কফিটি বানিয়ে দিন তাঁর উপহার দেওয়া কফি কাপে। খুশি হতে বাধ্য।

০৭ ১২

তুলাঃ তুলা জাতক-জাতিকারা প্রেমিক মনের। ফুল এদের খুব পছন্দ।<br> সঙ্গে যদি কোনও স্থানে ভ্রমণের ব্যবস্থা করা যায়, তবে তাঁরা ভীষণ বেশি খুশি হন।<br> রেস্তোরাঁয় গিয়ে রাতের খাবার পরিকল্পনা করুন।

০৮ ১২

বৃশ্চিকঃ বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা সাধারণত এই দিনটিকে নিয়ে বিশেষ পরিকল্পনা করেন।<br> এঁদের কোনও গানের অনুষ্ঠান বা খেলার টিকিট উপহার দিলে তাঁরা খুবই খুশি হবেন।

০৯ ১২

ধনুঃ প্রেমিক বা প্রেমিকা ধনু রাশির হলে তাঁদের সফরে নিয়ে যেতে পারেন। সঙ্গে দিন তাঁর পছন্দের চকোলেট বা কেক।<br> হাসির কোনও সিনেমা দেখার পরিকল্পনা করা যেতে পারে।

১০ ১২

মকরঃ আচমকা বাইরে খাবার পরিকল্পনা করে ফেলুন। এই রাশির প্রেমিকারা নিজের ত্বক নিয়ে বিশেষ সচেতন।<br> তাই তাঁদের কোনও পার্লারে নিয়ে যান। একসঙ্গে বেড়িয়ে কেনাকাটি করুন।

১১ ১২

কুম্ভঃ কিছু সাধারণ কিন্তু আন্তরিক উপহার দিন। বাড়িতেই বানিয়ে ফেলুন তাঁর পছন্দের কিছু রান্না।<br> একসঙ্গে কয়েকজন বন্ধুদের জড়ো করে খাওয়া দাওয়ার অনুষ্ঠানও করতে পারেন। সব শেষে রাতে দিন ছোট কোনও উপহার।

১২ ১২

মীনঃ ফুল খুব প্রিয় আঁদের। তবে চিরাচরিত লাল গোলাপের বদলে অর্কিড দিলে বেশি খুশি হবেন।<br> একসঙ্গে সময় কাটান আর মনের কথা লেখা কার্ড দিলে খুশি হবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement