wedding ideas

কী কাণ্ড! এমন ভাবেও বিয়ে করা যায়!

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ জুন ২০১৮ ১৫:৪৯
Share:
০১ ০৭

আপনি কি ভীষণ অ্যাডভেঞ্চারাস? তা হলে বিয়েটাই বা সাদামাটা করবেন কেন? সারা পৃথিবী জুড়েই কিন্তু রোমাঞ্চকর বিয়ের নানা হাতছানি রয়েছে। জানেন কি সেগুলো? দেখে নিন কোথায় কেমন ব্যবস্থা আর মনে মনে কষে ফেলুন প্ল্যান। ছবি: সাটারস্টক।

০২ ০৭

রোলার কোস্টারে বিয়ে: জীবনেও শুনেছেন? এ বার এমন এক পরিকল্পনা নিয়েই হাজির হল লাস ভেগাসের নানা প্রমোদ উদ্যান। যদি ভার্টিগো আর রোলার কোস্টার নিয়ে সমস্যা না থাকে যোগাযোগ করতেই পারেন লাস ভেগাসের পার্কগুলোতে। ম্যারেজ প্যাকেজের বিনিময়ে আপনার বিয়ের ব্যবস্থা করবে এরাই। অবশ্যই সঙ্গীর মত আছে কি না জেনেই। ছবি: সাটারস্টক।

Advertisement
০৩ ০৭

জলের তলায় বিয়ে: সাঁতারে দড়? সঙ্গীও জানেন? ব্যস, তা হলে আর চিন্তা কীসের! যোগাযোগ করুন কোভালাম সমুদ্রতীরের অ্যাকোয়া স্পোর্টসের আয়োজকদের সঙ্গে। বিশেষ প্যাকেজের বিনিময়ে এঁরাই দায়িত্ব নেবেন আয়োজনের। অতীতে এই ধরনের কাজে অভিজ্ঞতাও রয়েছে এঁদের। ছবি: সাটারস্টক।

০৪ ০৭

এয়ার বেলুনে বিয়ে: মাথার উপর শুধুই নীল আকাশ আর বিশাল বেলুনে ভাসছেন দু’জনে। সেখানেই সিঁদুরদান বা অন্যান্য ধর্মীয় আচার। ভাবতে পারছেন? এই ইচ্ছাও পূরণ হওয়া সম্ভব এ দেশেই। এমন অনেক ওয়েডিং প্ল্যানার আছেন, যাঁরা দায়িত্ব নিয়ে আপনাদের ভিন্টেজ গাড়িতে পৌঁছে দেবেন স্পটে। তাঁরাই ব্যবস্থা করবেন যাবতীয় খুঁটিনাটির। ছবি: নিজস্ব।

০৫ ০৭

হিমবাহে বিয়ে: কনকনে ঠান্ডাই যদি পছন্দ হয়, তবে হিমবাহে বিয়ে কেন নয়? বিয়ের বর-কনে, এমনকি, আমন্ত্রিতদের থাকার ব্যবস্থা করবে মুম্বই ও বেঙ্গালুরুর বেশ কিছু ওয়েডিং প্ল্যানার। যদিও এই ধারণা অনেক আগেই প্রাচ্যের দেশগুলোতে ছিল। তবে দরকারি ওষুধ ও প্রচুর গরম জামাকাপড়ের জন্য এই বিয়েতে আপনার বেশ কিছু অতিরিক্ত বোঝা বইতে হবে বইকি! ছবি: সাটারস্টক।

০৬ ০৭

সক্রিয় আগ্নেয়গিরির সামনে বিয়ে: এ-ও সম্ভব। ধোঁয়াচ্ছন্ন আগ্নেয়গিরিকে সাক্ষী রেখে মালাবদলের সাধ জাগলে আজই যোগাযোগ করুন আমেরিকার হাওয়ালি আগ্নেয়গিরিতে ওয়েডিং প্ল্যানারের অফিসে। টিকিট কেটে বুক করতে পারেন ওয়েডিং প্ল্যান। প্রশান্ত মহাসাগরের দক্ষিণে তানা দ্বীপের ভানুয়াটু আগ্নেয়গিরির টিকিটও কেটে ফেলতে পারেন। সেখানেও এমন ব্যবস্থা আছে। ছবি: সাটারস্টক।

০৭ ০৭

প্যারাগ্লাইডিংয়ে বিয়ে: শূন্যে ভেসে বিয়ের সাধ! হ্যাঁ, সম্ভব। ভারতে ‘ওয়েডিং প্ল্যান’-এর তালিকায় প্যারাগ্লাইডিংয়ের আকর্ষণ মারাত্মক। যদি অ্যাডভেঞ্চার স্পোর্টসে নেশা থাকে, তা হলে এই পদ্ধতিই আপনার জন্য সেরা বিকল্প। বিদেশের সঙ্গে ভারতের নানা প্রদেশেও এমন অভিনব বিয়ের সুযোগ করে দেয় বেশ কিছু অ্যাডভেঞ্চার স্পোর্টস সংস্থা। ছবি: নিজস্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement