Relationship

‘বিছানায় কার দৌড় কত দূর, তা আগে চুমু খেয়ে যাচাই করি’ অকপট দুই নাতির ঠাকুরমা

বয়স ৫০-এর কোঠা পেরিয়েছে। পুরুষসঙ্গীর সংখ্যাও কম নয়। যৌনতায় কে বেশি তৃপ্তি দেবে, তা যাচাই করেন এক অভিনব উপায়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১২:৫৮
Share:

ছবি: সংগৃহীত।

বয়স ৫৩। নিউ ইয়র্কের বাসিন্দা আন্দ্রেয়া সাইশাইনকে দেখে কিন্তু তা বোঝার উপায় নেই। আন্দ্রেয়ার প্রেমিকের সংখ্যা ইতিমধ্যেই কয়েকশো পেরিয়েছে। দুই নাতির ঠাকুরমা আন্দ্রেয়া এখন সমাজমাধ্যমে চর্চার কেন্দ্রে।

Advertisement

বয়সের ছাপ পড়তে দেননি শরীরে। এখনও অষ্টাদশী বলে অনায়াসে চালিয়ে দেওয়া যায় তাঁকে। বিকিনি থেকে ব্রা লেট— আন্দ্রেয়া সবেতেই সমান আবেদনময়ী। সমাজমাধ্যমে তাঁর জনপ্রিয়তা আকাশছোঁয়া। আন্দ্রেয়া একটি ছবি দিলে মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। সম্প্রতি আন্দ্রেয়া তাঁর প্রেমজীবন নিয়ে অকপট হয়েছিলেন।

কারও সঙ্গে ডেটে যাওয়ার আগে প্রথমে তাঁকে যাচাই করে নেন তিনি। নতুন নতুন সঙ্গীর সঙ্গে যৌন খেলায় মেতে ওঠা তাঁর অন্যতম পছন্দের বিষয়। যৌনতায় তৃপ্তি তাঁর সবচেয়ে আকাঙ্ক্ষিত জিনিস। সে ক্ষেত্রে কোনও আপস করতে চান না তিনি। তাই কারও সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলার আগে তিনি যাচাই করে নেন। এই যাচাই করে নেওয়ার পদ্ধতিটি অভিনব। ঠোঁটে ঠোঁটে মিলিয়ে যৌনতার গভীরতা চেষ্টা করেন।

Advertisement

চুম্বনের মাধ্যমে আন্দ্রেয়া বোঝার চেষ্টা করেন, সঙ্গীর দৌড় কতদূর। ছবি: সংগৃহীত।

চুম্বনের মাধ্যমে আন্দ্রেয়া বোঝার চেষ্টা করেন, সঙ্গীর দৌড় কতদূর। তিনি জানিয়েছেন, কেউ যদি ঠোঁটে ঠোঁট রাখতে না রাখতেই সরিয়ে দেওয়ার জন্য ব্যস্ত হয়ে পড়েন, সে ক্ষেত্রে তাঁর সঙ্গে মিলনের পরিকল্পনা তৎক্ষণাৎ বাতিল করে দেন তিনি। তবে কেউ যদি আবেগ আর আকুলতা নিয়ে ওষ্ঠ চুম্বনে মগ্ন হন, তখনই শারীরিক সম্পর্কের কথা ভাবেন তিনি। আন্দ্রেয়া নিজে ৫০ পেরোলেও তাঁর যৌনসঙ্গীদের বয়স কিন্তু ৩০-৩৫ এর মধ্যে। আন্দ্রেয়া বলেন, ‘‘বিছানায় কার দৌড় কত দূর, তা আগে চুমু খেয়ে যাচাই করে নিই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন