Bizarre Love Story

এক সময় ফোন চুরি করেছিলেন যিনি, তাঁকেই মন দিলেন তরুণী, নিজেই শোনালেন প্রেমকাহিনি

সম্প্রতি ব্রাজ়িলের এক তরুণী স্বীকার করেছেন যে, তাঁর ফোন চুরি করেছেন, সেই ব্যক্তিরই এখন প্রেমে পড়েছেন তিনি। টুইটারে এই যুগল সম্প্রতি তাঁদের প্রেমকাহিনি ভাগ করে নিয়েছেন, যা মন কেড়েছে অনেকের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

সাও পাওলো (ব্রাজিল) শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৩ ১৬:১৫
Share:

চোরই মন চুরি করল। ছবি: সংগৃহীত।

প্রেমের কাছে বয়স, জাতি, ধর্ম কোনও কিছুই বাধা হতে পারে না। এমন উদাহরণ অজস্র। প্রেমে পড়লে আর কিছুই মাথায় থাকে না। সম্প্রতি ব্রাজ়িলের এক তরুণী স্বীকার করেছেন যে, তাঁর মোবাইল ফোন চুরি করেছেন, সেই ব্যক্তি এখন তাঁরই প্রেমে হাবুডুবু খাচ্ছেন। টুইটারে এই যুগল সম্প্রতি তাঁদের প্রেমকাহিনি ভাগ করে নিয়েছেন, যা মন কেড়েছে অনেকের।

Advertisement

কিন্তু এমন ঘটনা ঘটল কী ভাবে? তরুণীর প্রেমিক বলেন, ‘‘ওর ফোন চুরি করার পর আমার মন বদলে যায়। ফোনে ওর ছবি দেখে আমি মুগ্ধ হয়ে যাই, এত সুন্দরী মেয়ে আমি আগে কখনও দেখেনি। তখন আফসোস হয়েছিল, কেন আমি চুরিটা করলাম। সেই সময়ে আমার জীবনে কোনও মহিলা ছিলেন না, আমার বড় একা লাগত। ছবিতে ওকে দেখেই মনে মনে ভালবেসে ফেলি আমি।’’

প্রায় দু’বছর ধরে সম্পর্কে আছেন যুগল। ফোন চুরির পর তরুণীর সঙ্গে যোগাযোগ করে তাঁকে চুরি করা ফোন ফেরত দেন। তার পর যুবক তরুণীকে প্রেমের প্রস্তাব দেন। যুবকের সঙ্গে কথা বলে তরুণীরও বেশ ভাল লাগে। যুবক নিজের কীর্তির কথা অকপটে স্বীকার করেন তরুণীর কাছে। তার পরেই শুরু হয় তাঁদের প্রেমালাপ। একে অপরের সঙ্গে এখন ভালই আছেন তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন