Marriage

বিয়ের ধাক্কায় ক্লান্ত নতুন বর, জল-মিষ্টি খাইয়ে শুশ্রূষা করলেন নতুন কনে

সম্প্রতি এক নবদম্পতির ভিডিয়ো ঘুরপাক খাচ্ছে ইনস্টাগ্রামে। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে বিয়ের পর ক্লান্ত হয়ে পড়েছেন নতুন বর আর তাঁকে জল ও খাবার খাইয়ে সুস্থ করার চেষ্টা করছেন কনে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১৯:৫৪
Share:

নতুন বর-কনের এই কাণ্ড বেশ পছন্দ হয়েছে নেটগরিকদের অনেকেরই। ছবি- সংগৃহীত

বিয়ে নিয়ে লোকাচারের শেষ নেই ভারতীয় সমাজে। কখনও কখনও সেই সব নিয়ম পালনে এত সময় লাগে যে ক্লান্ত হয়ে পড়তে পারেন খোদ বর-কনেই। সম্প্রতি তেমনই একটি ভিডিয়ো ঘুরপাক খাচ্ছে ইনস্টাগ্রামে। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে বিয়ের পর ক্লান্ত হয়ে পড়েছেন বর আর তাঁকে জল ও খাবার খাইয়ে সুস্থ করার চেষ্টা করছেন কনে।

Advertisement

ইনস্টাগ্রামে ‘ভূমিকাশিশু’ বলে একটি অ্যাকাউন্ট থেকে প্রকাশ করা হয়েছে ভিডিয়োটি। অমনবরেজা২৮ নামের এক নেটাগরিকের নাম উল্লেখ করে তিনি লিখেছেন, ‘আলসে বর’। ভিডিয়োতে দেখা যাচ্ছে নতুন বর শেরওয়ানি পরে মাথা নিচু করে বসে আছেন সোফায়। আর কনে বিয়ের শাড়িতে তাঁর পাশে বসে তাঁকে চাঙ্গা করতে হাসতে হাসতে খাইয়ে দিচ্ছেন জল ও মিষ্টি। ভিডিয়োতে লেখা রয়েছে ‘বিয়ের পর এমনই হয়’। নতুন বর প্রথমে ঝিমিয়ে থাকলেও শেষ পর্যন্ত নতুন স্ত্রীয়ের কাজে হেসে ফেলেন তিনিও।

নতুন বর-কনের এই কাণ্ড বেশ পছন্দ হয়েছে নেটগরিকদের অনেকেরই। ইতিমধ্যেই প্রায় ৩৫ লক্ষ মানুষ দেখেছেন ভিডিয়োটি। পছন্দ করেছেন এক লক্ষ ১৮ হাজার মানুষ। দেখে নিন সেই ভিডিয়ো।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন