Wedding

বিয়ের হার না নোটের চাদর? বরের গলায় টাকার বাহার দেখে চোখ কপালে নিমন্ত্রিতদের

সম্প্রতি সমাজমাধ্যমে ঘুরছে এমন এক ভিডিয়ো, যা দেখে চমকে উঠছেন অনেকেই। কারণ, বরের গলায় ঝোলা একটি টাকার মালা। সেটি দৈর্ঘ্যে-প্রস্থে এতই বিস্তৃত যে তা টেক্কা দিতে পারে বিছানার চাদরকেও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ১৯:৪০
Share:

টাকার চাদরে বিয়ে? ছবি: ইনস্টাগ্রাম

বিয়েতে বরের গলায় টাকার মালা পরানোর চল রয়েছে অনেক জায়গাতেই। অনেক ক্ষেত্রেই বর বিয়ে করতে যান গলায় টাকা দিয়ে তৈরি মালা পরে। কিন্তু কত বড় হতে পারে সেই মালা? সম্প্রতি সমাজমাধ্যমে ঘুরছে এমন একটি ভিডিয়ো, যা দেখে চমকে উঠছেন অনেকেই। কারণ, বরের গলায় থাকা মালাটি এতই বড় যে সেটি টেক্কা দিতে পারে বিছানার চাদরকেও।

Advertisement

ভাইরাল সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে পরিজন ও বন্ধুদের সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়িয়ে রয়েছেন বর। তাঁর গোটা শরীরই ঢাকা পড়ে গিয়েছে টাকার মালায়। সেটি এতই চওড়া যে, দু’দিক থেকে মোট ৪ জনকে ধরে রাখতে হয়েছে মালাটি। যে মঞ্চে সকলে দাঁড়িয়ে আছেন, চাদরের মতো মালাটি সেই মঞ্চ ছাড়িয়েও নেমে এসেছে নীচে।

ইনস্টাগ্রামে ভিডিয়োটি প্রকাশ করেছেন আলিয়া নামের এক মহিলা। ইনস্টাগ্রামে তিনি নিজের পরিচয় দিয়েছেন বিবাহের চিত্রগ্রাহক হিসাবে। ভিডিয়োতে লেখা রয়েছে, ‘বিয়েতে পরার স্বপ্নের হার’। প্রকাশের সঙ্গে সঙ্গেই সমাজমাধ্যমে ঝড় তুলেছে ভিডিয়োটি। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে ভিডিয়োটি দেখেছেন ১ কোটি চব্বিশ লক্ষেরও বেশি মানুষ। পছন্দ করেছেন ৩ লক্ষ আশি হাজারেরও বেশি নেটাগরিক। তবে ভিডিয়োটি কোথাকার, তা নিশ্চিত করা যায়নি। রইল সেই ভিডিয়ো।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন