Bizarre News

স্বামী পরকিয়ায় জড়িয়েছেন শুনে ঘটা করে বিয়ে দিলেন স্ত্রী! সতীনকে নিয়ে পাতলেন সংসার

বউ ঘটা করে বরের বিয়ে দিচ্ছেন এমন ঘটনা সত্যিই বেনজির! অন্ধ্রপ্রদেশে ঘটেছে এমনই ঘটনা। মন্দিরে গিয়ে ধুমধাম করে অন্য মেয়ের সঙ্গে স্বামীর বিয়ে দিলেন মহিলা।

Advertisement

সংবাদ সংস্থা

অনন্তপুর (অন্ধ্রপ্রদেশ) শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ১৯:০৯
Share:

পতি-পত্নী অউর ওহ্‌! ছবি: সংগৃহীত

প্রেম অনেক মানুষের জীবনেই আসে আর যায়! এমন অনেকেই আছেন, যাঁরা খুব বেশি দিন একই মানুষের সঙ্গে প্রেমের সম্পর্কে থাকতে চান না! বিবাহের বাঁধনে জড়িয়ে পড়লেও অনকেই সেই সম্পর্ক থেকে মুক্তির খোঁজ করেন। তবে বউ ঘটা করে বরের বিয়ে দিচ্ছেন, এমন ঘটনা সত্যিই বেনজির! অন্ধ্রপ্রদেশে ঘটেছে এমনই ঘটনা। মন্দিরে গিয়ে ঘটা করে অন্য মেয়ের সঙ্গে স্বামীর বিয়ে দিলেন মহিলা।

Advertisement

কল্যাণ নামের ওই ব্যক্তি তিরুপতির ডাকিলির আম্বেদকরনগরের বাসিন্দা। পেশায় ইউটিউবার। বছর কয়েক আগে বিমলার সঙ্গে তাঁর পরিচয় হয়। স্বল্প দিনের আলাপেই প্রেম আর তার পরেই বিয়ে সেরে ফেলেন দু’জনে। বিমলা এবং কল্যাণ দু’জনেই ইউটিউবে একই সঙ্গে ভিডিয়ো বানান। তাঁদের সম্পর্কের রসায়ন বেশ পছন্দও করেন নেটাগরিকরা।

তবে তাঁদের সুখী জীবনে খানিকটা বদল আসে, যখন তাঁদের পাড়ায় নৃত্যশ্রী নামক এক মহিলা থাকতে আসেন। নৃত্যশ্রীও ইউটিউবের জগতে বেশ জনপ্রিয়। কল্যাণের সঙ্গে প্রথম আলাপেই তিনি তাঁর প্রেমে পড়ে যান। দু’জনের মধ্যে তৈরি হয় গভীর সম্পর্ক! নৃত্যশ্রী যখন জানতে পারেন কল্যাণ বিবাহিত, তখন তিনি বিমালার কাছে বিয়ের জন্য আর্জি জানান। প্রায় হাতপায়ে ধরে বিমলাকে রাজি করান তাঁর স্বামীর পুনরায় বিয়ে দেওয়ার জন্য। নৃত্যশ্রী বিমলাকে জানান, তাঁর আপত্তি না থাকলে তাঁরা একই ছাদের তলায় একই স্বমীকে নিয়ে থাকতে পারেন।

Advertisement

স্বামীও নৃত্যশ্রীকে ভালবাসেন জেনে বিমলা সেই প্রস্তাবে রাজি হয়ে যান। নিকটবর্তী মন্দিরে নিজে উপস্থিত থেকে স্বামীর বিয়ে দেন। বিয়ের পর তিন জনে একসঙ্গে ছবিও তোলেন। আর সেই ছবিই এখন নেটমাধ্যমে চর্চার বিষয়!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন