Bizarre

রান্নায় দিতে চেয়েছিলেন তেল, বদলে এমন কী দিলেন, যাতে খাবার মুখে তুলতেই বিভ্রাট?

অলিভ অয়েলের বদলে রান্নায় অন্য কিছু মিশিয়ে ফেলেন এক মহিলা। তাঁর মেয়ে সে খাবার মুখে তুলতেই কী ঘটল?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ১৮:৫০
Share:

রান্না নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে গিয়েই বাঁধল বিপদ। ছবি: সংগৃহীত।

রান্না করতে যাঁরা ভালবাসেন, খাবার নিয়ে তাঁরা মাঝেমাঝেই পরীক্ষা-নিরীক্ষা করে থাকেন। এ ভাবেই নানা ফিউশন খাবারের জন্ম হয়। নিউ ইয়র্কের বাসিন্দা ক্যামেরন জেন সম্প্রতি তেমনি এক ‘চমকপ্রদ’ খাবারের সন্ধান দিয়েছেন। কিন্তু, খাবার মুখে দেওয়া মাত্রই নাকি বমি উঠে এসেছিল। একটি ভিডিয়োর মাধ্যমে সেই বিশেষ পদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন ক্যামেরন। রান্না করেছিলেন ক্যামেরনের মা।

Advertisement

ক্যামেরন জানিয়েছেন, তাঁর মা মাঝেমাঝেই খাবার নিয়ে নানা পরীক্ষা-নিরীক্ষা করেন। এ দিন ‘তাসকান চিকেন’ বানাচ্ছিলেন। এই রান্নার অন্যতম উপকরণ হল গ্রিক অলিভ অয়েল। অনলাইনে অর্ডার দিয়ে সেটা আনানোও হয়েছিল। মায়ের হাতের যে কোনও রান্না প্রথম চেখে দেখেন ক্যামেরন। এ বারও তার ব্যতিক্রম হয়নি। মায়ের হাতের রান্না করা মাংস মুখে দিতেই শ্যাম্পুর গন্ধ নাকে এসে লাগে তাঁর। প্রথমে বিষয়টিকে অত পাত্তা দেননি ক্যামেরন। পর পর কয়েক চামচ খাওয়ার পর সাবানের তীব্র গন্ধ পেতে শুরু করেন। বুঝতে পারেন, কোনও গোলমাল হয়েছে। খাবারের প্লেট নামিয়ে সঙ্গে সঙ্গে রান্নাঘরে যান। ক্যামেরন রান্নাঘরে গিয়ে দেখেন, অলিভ অয়েল ভেবে তাঁর মা রান্নায় যা দিয়েছিলেন, তা আসলে শাওয়ার জেল! ক্যামেরনের এই ভিডিয়োটি কয়েক ঘণ্টায় প্রায় ২ লক্ষ মানুষ দেখে ফেলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন