Samantha Ruth Prabhu

সামান্থার দ্বিতীয় বিয়ে কবে? খোলামেলা উত্তর দিলেন নিজেই

সামান্থা কী ভাবছেন? ফের বিয়ের পিঁড়িতে বসবেন কি অভিনেত্রী? সোজাসাপ্টা উত্তর দিলেন সামান্থা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২৩ ২০:০৬
Share:
০১ ১০

সামন্থা রুথ প্রভু। ভক্তদের মনে ঝড় তোলার জন্য নামটাই যথেষ্ট। একের পর হিট ছবিতে তাঁর কাজ মুগ্ধ করেছে দর্শককে। রিল লাইফের মতোই তাঁর রিয়েল লাইফ নিয়েও মানুষের কৌতূহলের শেষ নেই।

০২ ১০

সম্প্রতি সমাজমাধ্যমে তাঁর ভক্তদের সঙ্গে কথা বলছিলেন তিনি। আর সেখানেই ভক্তরা তাঁকে প্রশ্ন করেন তাঁর দ্বিতীয় বিয়ে নিয়ে। অভিনেত্রী তা সেই প্রশ্নের উত্তরে সোজসুজি জবাব দেন। কী বললেন সামান্থা?

Advertisement
০৩ ১০

প্রসঙ্গত, ২০১৭ সালে অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন নাগা চৈতন্য। সেই বিয়ে ভাঙে মাত্র চার বছরের মাথায়। সামান্থার কেরিয়ার যখন ঊর্ধ্বমুখী, ঠিক তখনই তোলপাড় সামান্থার ব্যক্তিগত জীবন।

০৪ ১০

তাঁদের বিবাহবিচ্ছেদের পর থেকে বিস্তর জলঘোলা হয়েছে। গত দু’বছরে ফিরে ফিরে এসেছে তাঁদের এক হওয়ার খবর। যদিও এর মাঝে সামান্থার প্রাক্তন স্বামী নাগার সঙ্গে শোভিতা ধুলিপালার প্রেমের গুঞ্জনও শোনা গিয়েছে।

ছবি: সমাজমাধ্যম

০৫ ১০

শোনা যাচ্ছিল, নাগার বিয়ের জন্য নাকি পাত্রীও খুঁজছিল তাঁর পরিবার। কিন্তু সামান্থা কী ভাবছেন? ফের বিয়ের পিঁড়িতে বসবেন কি অভিনেত্রী? সোজাসাপ্টা উত্তর দিলেন সামান্থা।

০৬ ১০

সম্প্রতি সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে কথোপকথনে মজেছিলেন সামান্থা। সেখানে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি। তাঁকে জিজ্ঞেস করা হয়, আপনি কি দ্বিতীয় বিয়ে করবেন? উত্তরে পরিসংখ্যান তুলে ধরেন সামান্থা।

০৭ ১০

তিনি বলেন, ‘‘ব্যাপারটা কেমন জানেন, এই মুহূর্তে দেশে প্রথম বিয়ে ভাঙার গড় প্রায় ৫০ শতাংশ, তেমনই দ্বিতীয় ও তৃতীয় বিবাহবিচ্ছেদের হার প্রায় শতকরা ৬৭ শতাংশ ও ৭৩ শতাংশ। সব মিলিয়ে পরিসংখ্যানই বলে দিচ্ছে, এটা একেবারেই একটা ভুল ভাবনা।’’

০৮ ১০

নাগার সঙ্গে বিবাহবিচ্ছেদের পরই মায়োসাইটিস রোগে আক্রান্ত হন অভিনেত্রী। এটি এমন একটি রোগ, যেখানে আক্রান্তের পেশি ভঙ্গুর হতে শুরু করে। সেই সময় অসহ্য কষ্ট করেন অভিনেত্রী।

০৯ ১০

তবে ঘুরে দাঁড়িয়েছেন সামান্থা। জীবনের যন্ত্রণাদায়ক দু’টি বছর প্রসঙ্গে সম্প্রতি সামান্থা বলেন, ‘‘যখন কঠিন সময় এল, আমার বিয়ে ভাঙল, আমার কর্মজীবন ও ব্যক্তিগত জীবন একই সঙ্গে প্রভাবিত হচ্ছিল।’’

১০ ১০

তিনি আরও বলেন, “কেউ জানেন না, ঠিক কতটা যন্ত্রণা এই দুটো বছরে আমাকে সহ্য করতে হয়েছে। যে অভিনেতারা কঠিন অসুখ জয় করে ফিরেছেন, আমি এই সময়ে তাঁদের কথা পড়তাম। তাঁদের লড়াইয়ের কাহিনি সেই সময় আমাকে অনুপ্রাণিত করত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement