Babar Azam Girlfriend

‘পাকিস্তানের অনুষ্কা শর্মা’য় মজেছেন বাবর! প্রাক্তন পাক অধিনায়ককে সিনেমাতেও নামাতে চান নায়িকা

পাকিস্তানের ক্রিকেট দলের অধিনায়ক বাবর এখনও অবিবাহিত। তবে বিভিন্ন সময়ে একাধিক মহিলার সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে। এক আত্মীয়ার সঙ্গেও সম্পর্কে ছিলেন বলে জল্পনা তৈরি হয়েছিল।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২৩ ১০:৩৭
Share:
০১ ১৭

ক্রিকেট বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে পাকিস্তান। এর পরেই বিশ্বকাপে পাকিস্তানের ব্যর্থতার দায় নিয়ে আনুষ্ঠানিক ভাবে তিনটি ফরম্যাটের নেতৃত্বের পদ থেকে সরে দাঁড়িয়েছেন পাক ক্রিকেটার বাবর আজ়ম। আর তার পর থেকেই তাঁকে নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

০২ ১৭

তবে শুধু খেলার পরিসরে নয়, বাবরের ব্যক্তিগত জীবন নিয়েও রয়েছে বহু বিতর্ক।

Advertisement
০৩ ১৭

পাকিস্তানের ক্রিকেট দলের অধিনায়ক বাবর এখনও অবিবাহিত। তবে বিভিন্ন সময়ে একাধিক মহিলার সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে। তিনি নিজের এক আত্মীয়ার সঙ্গেও সম্পর্কে ছিলেন বলেও জল্পনা তৈরি হয়েছিল।

০৪ ১৭

২০২০ সালে বাবরকে নিয়ে অন্য বিতর্ক শুরু হয়। প্রাক্তন পাক অধিনায়কের বিরুদ্ধে বড় অভিযোগ আনেন এক মহিলা।

০৫ ১৭

মহিলা দাবি করেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁকে বাড়ি থেকে নিয়ে গিয়েছিলেন বাবর। তার পর তাঁর সঙ্গে সহবাস করেন। এর ফলে তিনি গর্ভবতী হয়ে পড়েন। যদিও বাবর সেই অভিযোগ অস্বীকার করেন। এর পর আবার গুজব ছড়ায় যে ২০২৩ সালেই বিয়ে করতে চলেছেন বাবর। তবে সেই গুজব বালিচাপা পড়ে গিয়েছে। শুরু হয়েছে নতুন জল্পনা।

০৬ ১৭

শোনা যাচ্ছে পাক অভিনেত্রী হানিয়া আমিরের প্রেমে মজেছেন পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক। পাকিস্তানের অলিতে-গলিতে এখন নাকি তাঁদেরই প্রেমের গুঞ্জন। কেউ কেউ বলছেন, বাবরের শয়নে-স্বপনে এখন শুধুই হানিয়া।

০৭ ১৭

বাবর এবং হানিয়ার অনুরাগীরা এই ‘যুগল’কে নিয়ে ইতিমধ্যে বেশ কয়েকটি ভিডিয়ো এবং রিল বানিয়ে ফেলেছেন। সেগুলি ভাইরালও হয়েছে।

০৮ ১৭

হানিয়া এবং বাবর বিভিন্ন প্ল্যাটফর্মে একে অপরের প্রশংসা করতেও পিছপা হন না। সমাজমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় হানিয়াকে ‘সুন্দরী’ আখ্যা দিতে শোনা গিয়েছে বাবরকে।

০৯ ১৭

আবার অন্য এক ভিডিয়োতে বাবরের সঙ্গে অভিনয় করার ইচ্ছাপোষণ করতে দেখা গিয়েছে হানিয়াকে।

১০ ১৭

বাবর-হানিয়া ‘জুটি’কে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি এবং অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গেও তুলনা করতে দেখা গিয়েছে অনুরাগীদের। বিরাট-অনুষ্কার একটি ভিডিয়োয় বাবর এবং হানিয়ার মুখ বসিয়ে তা সমাজমাধ্যমে পোস্ট করা হয়েছে। এর পর থেকেই হানিয়াকে ‘পাকিস্তানের অনুষ্কা শর্মা’ বলে ডাকতে শুরু করেছেন অনেকে।

১১ ১৭

বাবরের সঙ্গে সম্পর্কের গুঞ্জন ছড়ানোর আগে পাকিস্তানি গায়ক আসিম আজ়হারের সঙ্গেও নাম জড়িয়েছিল হানিয়ার। যদিও আসিমের সঙ্গে সম্পর্কের কথা বরাবরই অস্বীকার করেছেন হানিয়া।

১২ ১৭

যদিও বাবর বা হানিয়া, কেউই এই বিষয়ে কখনও মুখ খোলেননি। তাঁরা আদতে প্রেম করছেন কি না, তা-ও নিশ্চিত করে বলা যায়নি।

১৩ ১৭

বলিউডের ‘বাদশা’ শাহরুখ খানের ভক্ত হানিয়া। সম্প্রতি লন্ডনের রাস্তায় ঘোরার সময় তাঁকে শাহরুখের ভঙ্গিতে ছবি তুলতে দেখা গিয়েছিল। সে রকম একটি ভিডিয়োও তিনি পোস্ট করেন সমাজমাধ্যমে।

১৪ ১৭

১৯৯৭ সালের ১২ ফেব্রুয়ারি পাকিস্তানের রাওয়ালপিন্ডিতে জন্ম হানিয়ার। ২০১৬ সালে ‘জনান’ ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করেন তিনি। তবে, ২০১৭ সালে ‘তিতলি’ নামে এক টেলিভিশন সিরিয়ালে অভিনয় করে নজর কাড়েন তিনি। পাকিস্তানে বেশ কয়েকটি আন্তর্জাতিক ব্র্যান্ডের মুখ হিসাবেও কাজ করেন হানিয়া।

১৫ ১৭

তবে সময় খারাপ যাচ্ছে বাবরের। বিশ্বকাপে একের পর এক ম্যাচে পাক ক্রিকেটারদের খারাপ পারফরম্যান্সের দায় বর্তেছে তাঁর উপরই। বিশ্বকাপে টিকে থাকার সময়েও বাবরের সমালোচনায় মুখর হন সে দেশের বেশ কয়েক জন প্রাক্তন ক্রিকেট তারকা।

১৬ ১৭

তার ৫৩ মিনিটের মধ্যে পাকিস্তান বোর্ড দু’টি ফরম্যাটে নতুন অধিনায়কের নাম জানিয়ে দেয়। টেস্ট দলের অধিনায়ক হন শান মাসুদ। টি-টোয়েন্টি দলকে নেতৃত্ব দেবেন শাহিন আফ্রিদি। তবে এক দিনের দলের নেতার নাম এখনও জানানো হয়নি।

১৭ ১৭

বাবর নেতৃত্ব ছাড়ার পরেই প্রাক্তন অধিনায়ককে একটি দল থেকে বাদ দেওয়ার দাবি তুললেন দুই সতীর্থ। ইমাদ ওয়াসিম এবং মহম্মদ আমির জানিয়েছেন, টি-টোয়েন্টি দলে সুযোগ পাওয়ার যোগ্য নন বাবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement