Bollywood Affair

পর পর দুই নায়িকার সঙ্গে সম্পর্কচ্ছেদ, এ বার কি চাঁদনিতে মজলেন বলি অভিনেতা?

বলিপাড়া সূত্রে খবর, চলতি বছরে বলি অভিনেতা ঈশান খট্টরের জীবনে আবার নতুন করে প্রেমের রং লেগেছে। ঈশানের নতুন বান্ধবী কি কোনও বলি অভিনেত্রী?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৩ ১০:২৮
Share:
০১ ১৫

টিনসেল নগরীর রাস্তা দিয়ে বাইক ছুটে চলেছে। বাইক চালাচ্ছেন বলি অভিনেতা ঈশান খট্টর। পিছনের সিটে বসে রয়েছেন তাঁর বান্ধবী। ঈশান এবং তাঁর বান্ধবীর মুখ হেলমেটে ঢাকা। এ কোনও সিনেমার দৃশ্য নয়। বাস্তবে ছবিশিকারিদের ক্যামেরায় এই মুহূর্ত বন্দি হওয়ার পর সে ছবিগুলি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। তার পর থেকেই ঈশানের নতুন বান্ধবীকে ঘিরে তৈরি হয়েছে কৌতূহল।

০২ ১৫

২০১৮ সালে ‘ধড়ক’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন শাহিদ কপূরের সৎভাই ঈশান। প্রথম ছবির পাশাপাশি ঈশান তাঁর সহ-অভিনেত্রী জাহ্নবী কপূরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন বলে কানাঘুষো শোনা যায়। পরে জাহ্নবীর সঙ্গে সম্পর্কে ভাঙন ধরে ঈশানের।

Advertisement
০৩ ১৫

জাহ্নবীর সঙ্গে বিচ্ছেদের পর অন্য এক সহ-অভিনেত্রীর সঙ্গে ঈশানের প্রেমের গুঞ্জন শোনা যায়। তিনি বলি অভিনেতা চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডে। ‘খালি পিলি’ ছবিতে অনন্যার সঙ্গে অভিনয় করেন ঈশান। কানাঘুষো শোনা যায় তিন বছর সম্পর্কে ছিলেন দুই তারকা। কিন্তু সেই সম্পর্কেও চিড় ধরে। অনন্যার সঙ্গে বিচ্ছেদের পরেই কি তবে অন্য সম্পর্কে জড়িয়ে পড়লেন ঈশান?

০৪ ১৫

বলিপাড়ায় গুঞ্জন, অনন্যা এখন বলি অভিনেতা আদিত্য রায় কপূরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। বলিপাড়া সূত্রে খবর, চলতি বছরে ঈশানের জীবনেও আবার নতুন করে প্রেমের রং লেগেছে।

০৫ ১৫

তবে ঈশানের নতুন বান্ধবী বলিপাড়ার কোনও অভিনেত্রী নন, বরং মডেলিংজগতের সঙ্গে যুক্ত। মুম্বইয়ের রাস্তায় ঈশানের বাইকের পিছনে বসেছিলেন তিনি। ঈশানের নতুন বান্ধবীর নাম চাঁদনি বেনজ়।

০৬ ১৫

বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে খবর, চলতি বছরের গোড়া থেকেই চাঁদনির সঙ্গে সম্পর্কে রয়েছেন ঈশান। চাঁদনির সঙ্গে সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছুই জানাননি অভিনেতা। তবে ঈশান তাঁর ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছেন চাঁদনির।

০৭ ১৫

পেশায় মডেল হলেও হিন্দি সিনেমায় অভিনয় করতে চান চাঁদনি। মালয়েশিয়ার কুয়ালা লামপুরে থাকেন তিনি। সেখানেই পড়াশোনা শেষ করে মডেলিংয়ে নামেন চাঁদনি।

০৮ ১৫

বহু বছর মডেলিং করার পর বলিজগতে নিজের কেরিয়ার গড়বেন বলে অতিমারির পর মালয়েশিয়া ছেড়ে মুম্বই চলে আসেন চাঁদনি।

০৯ ১৫

মডেলিংয়ের পাশাপাশি বিদেশে ছোট পর্দায় অভিনয় করেন চাঁদনি। সিঙ্গাপুরে ‘মাই মাদার্স স্টোরি’ নামে একটি ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় তাঁকে।

১০ ১৫

মালয়েশিয়ার ‘ঘাইব’ নামের একটি টেলিভিশন সিরিজ়েও অভিনয় করেন চাঁদনি। এ ছাড়া বিভিন্ন সংস্থার বিজ্ঞাপনের জন্য শুটও করেন তিনি।

১১ ১৫

মুম্বই যাওয়ার পর বিজ্ঞাপন এবং ক্যাটালগ শুট করার পাশাপাশি সঞ্চালনা করতেও শুরু করেন চাঁদনি।

১২ ১৫

বলিপাড়ার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সঞ্চালিকার ভূমিকাতেও দেখা যায় চাঁদনিকে।

১৩ ১৫

বিনোদনজগতের সঙ্গে ভাল যোগাযোগ রয়েছে চাঁদনির। শরীরচর্চার পাশাপাশি ঘুরতেও ভালবাসেন তিনি। সমাজমাধ্যমের পাতায় মাঝেমধ্যেই ঘুরতে যাওয়ার বা শরীরচর্চা করার ছবি এবং ভিডিয়ো পোস্ট করতে দেখা যায় তাঁকে।

১৪ ১৫

ইনস্টাগ্রামে চাঁদনির অনুরাগীর সংখ্যা ইতিমধ্যেই এক লক্ষের গণ্ডি পার করে ফেলেছে। শাহরুখ খানের পুত্র আরিয়ান খান, বলি অভিনেতা প্রতীক বব্বর, বলিপাড়ার ছবিনির্মাতা সুরজ পাঞ্চোলির মতো তারকারাও চাঁদনির সমাজমাধ্যমের অনুরাগীদের তালিকায় রয়েছেন।

১৫ ১৫

বলিপাড়ার একাংশের অনুমান, প্রাক্তন প্রেমিকা অনন্যাকে এখনও ভুলতে পারেননি ঈশান। আদিত্যের সঙ্গে অনন্যা প্রেম করছেন বলেই চাঁদনির সঙ্গে সম্পর্কে জড়ান ঈশান।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement