Television

Naagin 6: তেজস্বী রাজি হলেও ‘নাগিন-৬’ ফিরিয়ে দেন শেহনাজ, সুরভিরা! কেন ‘হ্যাঁ’ বলেননি তাঁরা?

নাগিনরূপী তেজস্বী প্রকাশের আগে নাকি এই রোল গিয়েছিল আরও পাঁচ জন অভিনেতার কাছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২২ ০৯:৪৮
Share:
০১ ১২

১২ ফেব্রুয়ারি থেকে আবারও টেলিভিশনের পর্দায় হাজির ‘নাগিন’। এ বার ষষ্ঠ মরসুম। ত্রিকোণ প্রেম বা বদলার কাহিনি নয়। বরং কোভিডের পটভূমিকায় মারণরোগের বিরুদ্ধে দেশকে বাঁচাতে যেন যুদ্ধের ময়দানে। নাগিনরূপী তেজস্বী প্রকাশের আগে নাকি এই রোল গিয়েছিল আরও পাঁচ জন অভিনেতার কাছে। কারা তাঁরা? একতা কপূরের প্রস্তাব কেন ফিরিয়ে দিলেন?

ছবি: সংগৃহীত।

০২ ১২

‘সর্বশ্রেষ্ঠ নাগিনে’র ভূমিকায় এ সিরিজে তেজস্বীর সঙ্গে রয়েছেন সিম্বা নাগপাল। ‘বিগ বস্‌-১৫’ জয়ী তেজস্বীর মতোই তিনি ওই রিয়েলিটি শোয়ের প্রতিযোগী। তবে ষষ্ঠ মরসুমে ছিলেন সিম্বা। তেজস্বীর পাশাপাশি মহক চহাল, ঊর্বশী ঢোলাকিয়া বা সুধা চন্দ্রনের মতো তারকারাও রয়েছেন।

ছবি: সংগৃহীত।

Advertisement
০৩ ১২

নাগিনের মুখ্য ভূমিকায় শেহনাজ কউর গিলকেই ভেবেছিলেন সিরিজের নির্মাতা একতা। তবে এই সুপারন্যাচারাল সিরিজে মুখ দেখাতে চাননি শেহনাজ। এর পিছনে কী কারণ রয়েছে? খোদ শেহনাজ জানিয়েছেন, ‘ব্রেক’ নিতে চান। পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্যই একতার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

ছবি: সংগৃহীত।

০৪ ১২

অনেকে মনে করছেন, পরিবারের সঙ্গে সময় কাটানো শেহনাজের পক্ষে জরুরি বটে। গত সেপ্টেম্বরে আচমকাই মারা গিয়েছেন তাঁর প্রেমিক তথা অভিনেতা সিদ্ধার্থ শুক্ল। তাঁদের নাকি নাকি বিয়েও স্থির হয়ে গিয়েছিল। সেই ধাক্কা কাটাতেই কি ‘ব্রেক’? অনেকে তা-ই মনে করছেন। সিদ্ধার্থের শেষকৃত্যের সময় যে ভাবে ভেঙে পড়েছিলেন শেহনাজ!

ছবি: সংগৃহীত।

০৫ ১২

পঞ্চম মরসুমে ‘নাগিন’-এর মুখ্য ভূমিকায় ছিলেন সুরভি চন্দনা। বাণী শর্মার চরিত্রে তাঁকে বেশ পছন্দও করেছিলেন দর্শকেরা। ষষ্ঠ সিরিজেও নাকি তাঁকে চেয়েছিলেন একতা। তবে রাজি হয়নি সুরভি।

ছবি: সংগৃহীত।

০৬ ১২

কানাঘুষোয় শোনা যাচ্ছে, একতার কাছে নাকি মোটা অঙ্কের পারিশ্রমিক দাবি করেছিলেন সুরভি। তা সুরভির তেমন দাবি নাকি স্বাভাবিক। ‘তারক মেহতা কি উল্টা চশমা’ বা ‘কবুল হ্যায়’ কিংবা ‘ইশ্‌কবাজ’-এর মতো সুপারহিট সিরিয়ালের পর একটু বেশি পারিশ্রমিক তো তিনি চাইতেই পারেন। এমনও জল্পনা অনেকের। তবে রাজি হননি একতা। তাতেই তেজস্বীর কপাল খুলেছে।

ছবি: সংগৃহীত।

০৭ ১২

‘বিগ বস্‌’-এর ১৩তম মরসুমে সবচেয়ে জনপ্রিয় প্রতিযোগী ছিলেন মাহিরা শর্মা। ফলে নিজের সিরিজের মুখ্য চরিত্রের জন্য তাঁর দিকে নাকি নজর ছিল একতার। মাহিরার কাছে সে প্রস্তাবও পাঠান তিনি। তার পর ‘নাগিন’-এর জন্য অডিশন দিয়েছিলেন মাহিরা।

ছবি: সংগৃহীত।

০৮ ১২

টেলিপাড়ায় জোর জল্পনা, ‘নাগিন’-এর অডিশন দিলেও মাহিরাকে নাকি পছন্দ হয়নি নির্মাতাদের। ফলে মাহিরাকে ছেড়ে আবারও অভিনেতার খোঁজ শুরু করেন একতা।

ছবি: সংগৃহীত।

০৯ ১২

তেজস্বীর সঙ্গে ‘স্বরাঙ্গিনী’ সিরিয়ালে অভিনয় করেছিলেন হেলি শাহ। ওই সিরিয়ালে তেজস্বীর সৎ-বোনের চরিত্রে ছিলেন তিনি। তার পর ‘দেবংশী’, ‘সুফিয়ানা প্যায়ার মেরা’ বা ‘ইশ্‌ক মে মর জাওয়াঁ-২’ সিরিয়ালেও দেখা গিয়েছে হেলিকে।

ছবি: সংগৃহীত।

১০ ১২

একটি বিনোদনমূলক ওয়েবসাইটের দাবি, ‘ইক কহানি’ নামে একটি পঞ্জাবি মিউজিক ভিডিয়ো করার জন্যই ‘নাগিন-৬’ ফিরিয়ে দিয়েছিলেন হেলি। সত্যি কি তাই? এ নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি হেলি।

ছবি: সংগৃহীত।

১১ ১২

‘ইশ্‌ক মে মর জাওয়াঁ’-র প্রথম মরসুমে জমিয়ে কাজ করেছিলেন আলিশা পঁবার। ‘জামাই রাজা’ বা ‘তেরি মেরি এক জিন্‌দ্রি’-র মতো সিরিয়ালেও বেশ নজরে প়ড়েছিলেন। তেজস্বীর আগে তাঁর কাছেও ‘নাগিন’ করার প্রস্তাব পাঠিয়েছিলেন একতা।

ছবি: সংগৃহীত।

১২ ১২

আলিশার কাছে ‘নাগিন’-এর প্রস্তাব গেলেও পরে নাকি তা বাতিল করে দেন নির্মাতারা। কেন? তা নিয়ে দু’পক্ষই মুখে কুলুপ এঁটেছে।

ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement