Anjali Chakra-Sufi Malik

‘ঠকিয়েছেন’ পাক প্রেমিকা, সম্পর্ক ভাঙলেন ভারতীয় অঞ্জলি! বিয়ের আগেই বিচ্ছেদ সমকামী যুগলের

কিন্তু কী এমন হল যে, বিয়ের মাত্র কয়েক সপ্তাহ আগে নিজেদের সম্পর্কে ইতি টানলেন অঞ্জলি এবং সুফি। অঞ্জলি জানিয়েছেন, ‘সুফির বিশ্বাসঘাতকতা’র জন্যই এই বিয়ে ভাঙার সিদ্ধান্ত তিনি নিয়েছেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৪ ১৩:৪২
Share:
০১ ১৭

বিয়ে ভাঙল সমকামী নেটপ্রভাবী যুগল অঞ্জলি চক্র এবং সুফি মালিকের। অঞ্জলি ভারতের বাসিন্দা। অন্য দিকে, সুফি পাক নাগরিক। তবে উভয়েই থাকেন আমেরিকায়।

০২ ১৭

অনেক দিন ধরেই তাঁদের প্রেম সমাজমাধ্যমে চর্চিত বিষয়। পাঁচ বছর আগে অঞ্জলি এবং সুফির প্রেম পর্বের সূত্রপাত।

Advertisement
০৩ ১৭

সমকামী ওই যুগল ২০১৯ সালে নিজেদের প্রেমের ঘোষণা করে সমাজমাধ্যম ব্যবহারকারীদের একাংশের মন জয় করেছিলেন। অনেকের কটাক্ষের মুখেও পড়তে হয়েছিল তাঁদের।

০৪ ১৭

সেই সময় দক্ষিণ এশিয়ার ঐতিহ্যবাহী পোশাক পরে বৃষ্টির মধ্যে নাচের ছবি এবং ভিডিয়ো শেয়ার করেও অনেকের প্রশংসা কুড়িয়েছিলেন অঞ্জলি এবং সুফি।

০৫ ১৭

এর পর টানা পাঁচ বছরের প্রেম। কয়েক সপ্তাহের মধ্যে বিয়ে করার কথাও ছিল তাঁদের। কিন্তু তার আগেই ইনস্টাগ্রামে পৃথক দু’টি পোস্টে নিজেদের বিচ্ছেদের কথা ঘোষণা করলেন তাঁরা।

০৬ ১৭

কিন্তু কী এমন হল যে, বিয়ের মাত্র কয়েক সপ্তাহ আগে নিজেদের সম্পর্কে ইতি টানলেন অঞ্জলি এবং সুফি? অঞ্জলি জানিয়েছেন, ‘সুফির বিশ্বাসঘাতকতা’র জন্যই এই বিয়ে ভাঙার সিদ্ধান্ত তিনি নিয়েছেন।

০৭ ১৭

তিনি কী বিশ্বাসঘাতকতা করেছেন, তা আবার নিজেই জানিয়েছেন সুফি। সুফি জানিয়েছেন, বিয়ের কয়েক সপ্তাহ আগে তিনি অঞ্জলিকে ঠকিয়েছেন। তাঁর সঙ্গে প্রতারণা করেছেন।

০৮ ১৭

ইনস্টাগ্রামের একটি পোস্টে সুফি লিখেছেন, ‘‘আমাদের বিয়ের কয়েক সপ্তাহ আগে আমি অঞ্জলির সঙ্গে প্রতারণা করেছি। বিশ্বাসঘাতকতা করেছি। ওকে ভীষণ ভাবে আঘাত করেছি। আমি আমার ভুল স্বীকার করছি। আমি জানি কী ভুল করেছি। আমি শুধু অঞ্জলি এবং আল্লার কাছে ক্ষমাপ্রার্থী।’’

০৯ ১৭

সুফি আরও লেখেন, ‘‘আমি যাদের ভালবাসি, তাদেরকেই আঘাত করে ফেলি। তার মধ্যে আমার পরিবার, প্রিয়জন এবং বন্ধুরা রয়েছে। যাঁরা এত দিন ধরে আমাদের পাশে থেকেছেন, তাঁদের সকলকে ধন্যবাদ।’’

১০ ১৭

অন্য দিকে, অঞ্জলি ইনস্টাগ্রামে লিখেছেন, ‘‘সুফি এবং আমি পাঁচ বছরেরও বেশি সময় ধরে একসঙ্গে রয়েছি। আমাদের ভালবাসা আপনাদের সকলের সঙ্গে ভাগ করে নিতে পেরে আমরা ভাগ্যবান। কিন্তু এখন আমাদের পথ আলাদা হয়ে যাচ্ছে। সুফির বিশ্বাসঘাতকতার কারণে আমরা আমাদের বিয়ে বাতিল করেছি এবং সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নিয়েছি।’’

১১ ১৭

এর জন্য সুফির প্রতি মানুষ যেন কোনও নেতিবাচক ব্যবহার না করেন, সেই অনুরোধও ওই পোস্টে করেছেন অঞ্জলি।

১২ ১৭

সদ্য বিচ্ছেদ হওয়া যুগলের অনুরাগীদের একাংশের দাবি ছিল, তাঁদের বিয়ে ভাঙার ঘোষণা নিছকই মজা। তবে অঞ্জলি সাফ জানিয়ে দিয়েছেন, সত্যিই বিচ্ছেদ হয়েছে তাঁদের। বিবাহকে আইনি স্বীকৃতি দেওয়ার জন্য অনলাইনে যে আবেদন তিনি করেছিলেন, তা-ও বাতিল করা হয়েছে বলে জানিয়েছেন অঞ্জলি।

১৩ ১৭

অঞ্জলি এবং সুফি পাঁচ বছরেরও বেশি সময় ধরে একসঙ্গে ছিলেন। বছরখানেক আগে তাঁরা একে অপরকে বিয়ে করার সিদ্ধান্ত নেন।

১৪ ১৭

এক বছর আগে নিউ ইয়র্কের এম্পায়ার স্টেট বিল্ডিং-এ অঞ্জলিকে বিয়ের প্রস্তাব দেন সুফি। এর পর নিজেদের বাগ্‌দানের কথা ঘোষণা করে সমাজমাধ্যমে একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন তাঁরা।

১৫ ১৭

অঞ্জলি নিউ ইয়র্ক এবং সান ফ্রান্সিসকোতে বিবাহের অনুষ্ঠান পরিকল্পনা সংক্রান্ত ব্যবসার সঙ্গে যুক্ত। অন্য দিকে, সুফি নিউ ইয়র্কে জীবনধারা এবং ভ্রমণ বিষয়ক ‘কনটেন্ট ক্রিয়েটর’।

১৬ ১৭

ইনস্টাগ্রামে অঞ্জলি এবং সুফি উভয়েরই ফলোয়ারের সংখ্যা প্রায় আড়াই লক্ষ করে।

১৭ ১৭

ইউটিউব যৌথ ভাবে একটি চ্যানেলও চালান সুফি এবং অঞ্জলি। সেই ইউটিউব চ্যানেলে প্রায় দেড় লক্ষ ফলোয়ার রয়েছে। তবে তাঁদের বিচ্ছেদের পর সেই চ্যানেলের কী হবে, তা এখনও জানা যায়নি।

ছবি: ইনস্টাগ্রাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement