Sid-Kiara Marriage

সিড-কিয়ারার চোখে স্বপ্নযাপন, একে অপরের গালে আঁকলেন চুম্বন, প্রকাশ্যে বিয়ের ছবি

রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে বিয়ে হল বলিউড অভিনেতা সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণীর। বিয়ের ছবি প্রকাশ করলেন তারকা জুটি।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ০০:৫৩
Share:
০১ ১৫

ধুমধাম করে বিয়ে হল বলিউড অভিনেতা সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণীর। মঙ্গলবার রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে তারকা জুটির বিয়ের সাক্ষী ছিলেন তাঁদের কাছের মানুষরা। প্রকাশ্যে এল নবদম্পতির বিয়ের প্রথম ছবি।

০২ ১৫

বলি তারকাদের মতোই সিড-কিয়ারাও নিজেদের বিয়ে নিয়ে গোপনীয়তা বজায় রেখেছিলেন। বিয়ের ছবি যাতে কোনও ভাবেই আগাম ফাঁস না হয়ে যায়, সে নিয়ে অতি সতর্ক ছিলেন এই যুগল।

Advertisement
০৩ ১৫

বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হওয়ার পরও সিড-কিয়ারার ছবি প্রকাশ্যে আসেনি। তারকা যুগলের বিয়ের ছবি দেখার জন্য মুখিয়ে ছিলেন তাঁদের ভক্তরা। অবশেষে মঙ্গলবার রাত সাড়ে ১০টা নাগাদ ইনস্টাগ্রামে বিয়ের ছবি প্রকাশ করলেন সিড-কিয়ারা।

০৪ ১৫

বিয়ের ছবি পোস্ট করে কিয়ারা লিখেছেন, ‘‘অব হামারি পার্মানেন্ট বুকিং হো গ্যয়ি হ্যায়।’’ একই কথা লিখেছেন সিদ্ধার্থও। জীবনের নতুন ইনিংসের জন্য সকলের কাছ থেকে আশীর্বাদ এবং ভালবাসাও চেয়েছেন তারকা জুটি।

০৫ ১৫

গোলাপি রঙের লহেঙ্গায় নজর কেড়েছেন কিয়ারা। নায়িকার গলায় শোভা পেয়েছে পান্না এবং হিরের নেকলেস। সিদ্ধার্থের পরনে ঘিয়ে রঙের শেরওয়ানি। নবদম্পতির চুম্বনের ছবি দেখে মজেছেন তাঁদের ভক্তরা।

০৬ ১৫

সিদ্ধার্থ-কিয়ারার প্রেমকাহিনি রূপকথার থেকে কম কিছু নয়। ‘শেরশাহ’ ছবিতে সিড-কিয়ারার পর্দার রোম্যান্সে বুঁদ হয়েছিলেন দর্শকরা। ‘রিল লাইফে’র প্রেম গড়ায় ‘রিয়েল লাইফে’ও। ওই ছবির শুটিংয়ের সময়ই মন দেওয়া-নেওয়া হয় সিড-কিয়ারার।

০৭ ১৫

সোমবার শুরু হয়েছিল বিয়ের অনুষ্ঠান। সেদিন মেহেন্দি এবং সঙ্গীতের আয়োজন করা হয়েছিল। মঙ্গলবার সকালে সিড-কিয়ারার গায়ে হলুদের অনুষ্ঠান হয়। তার পর দুপুরে সাত পাকে ঘোরেন তাঁরা।

০৮ ১৫

সিড-কিয়ারার মেহেন্দি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন প্রযোজক-পরিচালক করণ জোহর, অভিনেত্রী জুহি চাওলা, অভিনেতা শাহিদ কপূর এবং তাঁর স্ত্রী মীরা রাজপুত। বিয়েতেও ছিলেন তাঁরা।

০৯ ১৫

কিয়ারার হাতে প্রথম মেহেন্দি করা হয়। তার পর মেহেন্দি করা হয় সিদ্ধার্থের হাতে। এর পর দুই পরিবারের মহিলা সদস্যরা মেহেন্দি করান।

১০ ১৫

সিড-কিয়ারার সঙ্গীতের অনুষ্ঠানও হয়েছে জমকালো ভাবে। বলিউডের গানে ডান্স ফ্লোর মাতিয়েছেন তারকা জুটি। দুই পরিবারের সদস্যরা বিভিন্ন গানের তালে নাচ করেন। সঙ্গীতের আসর জমান ডিজে গণেশ।

১১ ১৫

তারকা জুটির বিয়ের মেনুও ছিল চোখধাঁধানো। ১০০টিরও বেশি ডিশের আয়োজন করা হয়েছিল। ১০ টি দেশের নানা খাবারের পসরা সাজানো ছিল। ইটালিয়ান, চাইনিজ়, আমেরিকান, দক্ষিণ ভারতীয়, মেক্সিকান, রাজস্থানি, পঞ্জাবি এবং গুজরাতি খাবারের ব্যবস্থা ছিল। সঙ্গে ছিল জয়সলমেরের ‘ঘোতওয়ান লাড্ডু’।

১২ ১৫

বিয়েতে নিমন্ত্রিতদের জন্য সূর্যগড় প্রাসাদে ব্যবস্থা করা হয়েছিল ৮০টি বিলাসবহুল ঘরের। সঙ্গে অতিথিদের যাতায়াতের জন্য ছিল ৭০টি বিলাসবহুল গাড়িও। যেগুলোর মধ্যে ছিল মার্সেডিজ়, জ্যাগুয়ার, বিএমডব্লিউয়ের মতো নামী-দামি গাড়ি।

১৩ ১৫

বলিপাড়ায় গুঞ্জন, এক দিনের জন্য জয়সলমেরের সূর্যগড় প্রাসাদ বুক করতে খরচ হয় প্রায় ২ কোটি টাকা। সিড-কিয়ারার বিয়ের অনুষ্ঠান ৩ দিনের। তাই সেই হিসেবে শুধু হোটেলের জন্যই তাঁরা খরচ করছেন ৬ কোটি টাকা। বাকি আয়োজনের মধ্যে অতিথিদের আসা-যাওয়া, নিরাপত্তাকর্মী এবং ব্যক্তিগত সাজসজ্জার খরচ মিলিয়ে আরও ২ কোটি টাকা খরচ করছেন নবদম্পতি।

১৪ ১৫

বিয়ের পর কিয়ারাকে সঙ্গে নিয়ে সোজা দিল্লি যাবেন সিদ্ধার্থ। সেখানেই রয়েছে অভিনেতার আদি বাড়ি। আগামী ৯ ফেব্রুয়ারি দিল্লিতে রিসেপশন রয়েছে তাঁদের।

১৫ ১৫

মুম্বইয়েও রিসেপশনের আয়োজন করেছেন সিড-কিয়ারা। আগামী ১২ ফেব্রুয়ারি মায়ানগরীতে তারকা জুটির রিসেপশনে বসতে পারে চাঁদের হাট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement