Jennifer Mistry Bansiwal

প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ! ‘তারক মেহতা’ ছাড়লেন অক্ষয়ের সহ-অভিনেত্রী

২০০৬ সালে বিখ্যাত ধারাবাহিক সিআইডি-র একটি পর্বে মুখ দেখিয়ে যাত্রা শুরু করেন জেনিফার। ২০০৮ সালে মুক্তি পাওয়া ‘ক্রেজ়ি-৪’ এবং ‘হাল্লা বোল’ ছবিতেও ছোট চরিত্রে অভিনয় করেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২৩ ১৫:৫৯
Share:
০১ ১৪

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এবং সফল সিরিয়াল ‘তারক মেহতা কা উলটা চশমা’। এক দশকেরও বেশি সময় ধরে দর্শকদের অনাবিল আনন্দ দিয়ে আসছে এই সিরিয়াল। এই সিরিয়াল নিয়েও যে বিতর্ক তৈরি হতে পারে তা সম্ভবত কেউ কোনও দিন ভাবেননি।

০২ ১৪

তবে সম্প্রতি বিতর্কের জন্যই শিরোনামে উঠে এসেছে সিরিয়ালটির নাম। বিতর্কের কারণ এই সিরিয়ালের প্রযোজক অসিত মোদী।

Advertisement
০৩ ১৪

অসিতের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলে সিরিয়াল ছেড়েছেন ওই ধারাবাহিকের অন্যতম অভিনেত্রী জেনিফার মিস্ত্রি বনসিওয়াল।

০৪ ১৪

অসিত ছাড়াও সিরিয়ালের আরও কয়েক জন নির্মাতার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন জেনিফার। যদিও অসিত-সহ ধারাবাহিকের বাকি নির্মাতারা অভিযোগ অস্বীকার করেছেন।

০৫ ১৪

জেনিফার এই অভিযোগ আনার পর থেকে বিষয়টি নিয়ে হইচই পড়ে গিয়েছে। অভিনেত্রীকে নিয়েও কৌতূহল তৈরি হয়েছে অভিনেত্রীকে নিয়ে।

০৬ ১৪

জেনিফার এই অভিযোগ আনার পর থেকে বিষয়টি নিয়ে হইচই পড়ে গিয়েছে। অভিনেত্রীকে নিয়েও কৌতূহল তৈরি হয়েছে অভিনেত্রীকে নিয়ে।

০৭ ১৪

৪৪ বছর বয়সি জেনিফারের অভিনয় জীবন শুরু করেন ২০০০ সালের গোড়ার দিকে।

০৮ ১৪

২০০৬ সালে বিখ্যাত ধারাবাহিক সিআইডি-র একটি পর্বে মুখ দেখিয়ে নিজের অভিনয় যাত্রা শুরু করেন জেনিফার। ২০০৮ সালে মুক্তি পাওয়া ‘ক্রেজ়ি -৪’ এবং ‘হাল্লা বোল’ ছবিতেও ছোট ছবিতে অভিনয় করেন তিনি।

০৯ ১৪

২০০৮ সালেই ‘তারক মেহতা কা উলটা চশমা’-তে যোগ দেন জেনিফার। তিনি ধারাবাহিকে ‘রোশন দারুওয়ালা কউর সোধি’র চরিত্রে অভিনয়ের সুযোগ পান। এর পর থেকে টানা ১৫ বছর ধরে জেনিফার ওই ধারাবাহিকের সঙ্গে যুক্ত।

১০ ১৪

‘লাক বাই চান্স’ (২০০৯) এবং ‘এয়ারলিফ্‌ট’ (২০১৬) ছবিতেও অভিনয় করেন জেনিফার। একতা কপূর প্রযোজিত ‘নাগিন’ ধারাবাহিকেও অভিনয় করেন।

১১ ১৪

১৯৯৮ সালে অভিনেতা ময়ূর বনসিওয়ালকে বিয়ে করেন জেনিফার। লেকিশা নামে এক কন্যাও রয়েছে দম্পতির।

১২ ১৪

বৃহস্পতিবার জেনিফার এক সংবাদমাধ্যমে জানান যে, মার্চ মাসেই তিনি ‘তারক মেহতা কা উলটা চশমা’ ধারাবাহিক ছে়ড়ে বেরিয়ে এসেছেন। তাঁর দাবি, ধারাবাহিকের প্রযোজকরা তাঁকে যৌন হেনস্থা করেছেন।

১৩ ১৪

ধারাবাহিকের প্রযোজক অসিত, রোহিল রমানি এবং যতীন বজাজ যৌন হেনস্থার অভিযোগ অস্বীকার করেছেন।

১৪ ১৪

প্রযোজকদের দাবি, সেটে শৃঙ্খলাভঙ্গের কারণেই তাঁকে ধারাবাহিক থেকে বাদ দেওয়া হয়েছে। এবং তার ‘বদলা’ নিতেই জেনিফার এই ‘মিথ্যা’ অভিযোগ এনেছেন।

সব ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement