AI Portrait

অ্যাপ নয়, ওয়েবসাইটের মাধ্যমে পেয়ে যাবেন প্রাচীন পোট্রেট পেন্টিংয়ের ফিল্টার

সম্প্রতি ফেস অ্যাপের মতো নয়া ফিল্টার নিয়ে এ বার হাজির হল এআই পোট্রেট। নতুন এই এআই টুল আপনার সেলফিকে বদলে দিতে পারে ক্লাসিক পোট্রেট পেন্টিংয়ে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ জুলাই ২০১৯ ১১:৩০
Share:

নিজের সেলফিকে বদলে নিন পুরনো পোট্রেট পেন্টিংয়ে। ছবি- টুইটার থেকে সংগৃহীত।

কিছু দিন আগেই বুড়ো হওয়ার হুজুগ নিয়ে মেতে উঠেছিল গোটা সোশ্যাল মিডিয়া। এ বার আর বুড়ো হওয়া নয়, চাইলেই আপনি আপনার সেলফিকে পুরনো পোট্রেট পেন্টিংয়ে পরিবর্তন করে নিতে পারবেন। সম্প্রতি ফেস অ্যাপের মতো নয়া ফিল্টার নিয়ে এ বার হাজির হল এআই পোট্রেট। নতুন এই এআই টুল আপনার সেলফিকে বদলে দিতে পারে ক্লাসিক পোট্রেট পেন্টিংয়ে।

Advertisement

প্রাচীন পোট্রেট পেন্টিংয়ে বদলে দেওয়া এই এআই পোট্রেট কোনও অ্যাপ নয়, একটি ওয়েবসাইট মাত্র। এই ওয়েবসাইট থেকে আপনি ইচ্ছেমতো আপনার ছবির পোট্রেট পেন্টিং বানাতে পারেন।

কী ভাবে এআই পোট্রেট থেকে আপনি আপনার সেলফিকে পুরনো দিনের পেন্টিংয়ে রূপান্তরিত করতে পারবেন।

Advertisement

আরও পড়ুন: ‘বুড়ো হতে’ হুড়োহুড়ি, অ্যাপে কি লুকিয়ে বিপদও

সবার আগে আপনার ডেস্কটপ বা ফোন থেকে এআইপোট্রেটস ডট কম (aiportraits.com) ওয়েবসাইটে যান। ক্যামেরার চিহ্নের নীচে ‘ক্লিক মি’ লেখা আইকনটিতে ক্লিক করুন। যে ছবিটি আপনি পেন্টিংয়ে পরিবর্তন করতে চান সেটি নির্বাচিত করুন। ওয়েবসাইট কাজ করা পর্যন্ত অপেক্ষা করুন। এ বার ছবিটি ডাউনলোড করুন।

উপরোক্ত ধাপগুলি মেনে চললেই আপনি পেয়ে যাবেন পেন্টিং মোডের ছবি।

আরও পড়ুন: গুগল ক্রোম এবং ফায়ারফক্সের এক্সটেনশন থেকে ফাঁস হচ্ছে ব্যক্তিগত তথ্য!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন