Oppo

নয়া চমক, নতুন সাব ব্র্যান্ড ‘রেনো নিয়ে আসছে স্মার্টফোন নির্মাতা ওপো

‘রিয়েল মি’-এর পরে ‘রেনো’। সেই নামেই স্মার্টফোনের নতুন একটি সাব ব্র্যান্ড চালুর ঘোষণা করল চিনা মোবাইল প্রস্তুতকারী সংস্থা ওপো।

Advertisement

সংবাদ সংস্থা

বেজিং শেষ আপডেট: ১২ মার্চ ২০১৯ ১৮:৫২
Share:

নতুন চমক ওপোর। ছবি: টুইটার থেকে

রিয়েল মি’-এর পরে ‘রেনো’। সেই নামেই স্মার্টফোনের নতুন একটি সাব ব্র্যান্ড চালুর ঘোষণা করল চিনা মোবাইল প্রস্তুতকারী সংস্থা ওপো। ওপোর গ্লোবাল জনসংযোগ মুখপাত্র অ্যালেক্স ম্যাকগ্রেগর জানিয়েছেন, নতুন এই সাব ব্র্যান্ডটির নাম হবে ‘ওপো রেনো’।

Advertisement

প্রাথমিক ভাবে এর যে লোগো উন্মোচন করা হয়েছে, সেই লোগোতে প্রাধান্য পেয়েছে একাধিক উজ্জ্বল রং। তাই ধারণা করা হচ্ছে, মূলতঃ তরুণদের চাহিদাকে প্রাধান্য দিয়েই নয়া পণ্য নিয়ে আসবে এই ব্যান্ড।

এর আগে ওপোর ভাইস প্রেসিডেন্ট শেন ইয়ারেন জানিয়েছিলেন যে, আগামী ১০ এপ্রিল নতুন ওপোর নতুন ফোন আসতে চলেছে বাজারে। মনে করা হচ্ছে, রেনো ব্র্যান্ডের ফোনের ব্যাপারেই ইঙ্গিত দিয়েছিলেন তিনি। তবে আপাতত চিনের বাজারেই পাওয়া যাবে রেনোর এই ফোন।

Advertisement

যদিও এখনও এই ফোনের বিশেষত্ব নিয়ে কোনও মন্তব্য ওপোর তরফে করা হয়নি, তবু জানা গিয়েছে যে ফোনটিতে থাকতে পারে স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর, ১০এক্স অপটিকাল জুমের ক্যামেরা এবং ৪০৬৫ এমএএইচ ব্যাটারি। থাকবে ফাস্ট চার্জিংয়ের সুবিধাও। এর আগে ওপোর আরেকটি সাব ব্র্যান্ড ‘রিয়েল মি’ও বেশ সাফল্য পেয়েছিল বিশ্ব জুড়ে।

আরও পড়ুন: তথ্যের জন্য এ বার আমাদের ইন্টারনেটের দাসত্ব করতে হবে!

আরও পড়ুন: কোন তথ্য আপনার কাছ থেকে জেনে নিচ্ছে হোয়াটসঅ্যাপ? এ বার জানা যাবে এই উপায়ে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন