Science News

ভারতে দাম কমলো শাওমি এমআই এ১-এর, কিনতে চান?

গত রবিবারই এ দেশে দাম কমেছে শাওমি এমআই এ১-এ। এখন কত টাকায় পাওয়া যাবে ডুয়াল ব্যাক ক্যামেরাযুক্ত এই ফোন? কী কী ফিচার্সই বা রয়েছে এতে? জেনে নিন গ্যালারি থেকে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০১৭ ১৫:৪৪
Share:
০১ ০৭

শাওমির ফোন নিয়ে গ্রাহকদের মধ্যে সব সময়ই উত্তেজনা থাকে চরমে। সুতরাং এক ধাক্কায় সেই ফোনের দাম বেশ খানিকটা কমে গেলে উৎফুল্ল হওয়ারই কথা। গত রবিবারই এ দেশে দাম কমেছে শাওমি এমআই এ১-এ। এখন কত টাকায় পাওয়া যাবে ডুয়াল ব্যাক ক্যামেরাযুক্ত এই ফোন? কী কী ফিচার্সই বা রয়েছে এতে? জেনে নিন গ্যালারি থেকে।

০২ ০৭

৫ সেপ্টেম্বর চিনে লঞ্চ হয়েছে শাওমির নতুন এই মোবাইল।৬২৫ স্ন্যাপড্রাগন ও অক্টাকোর প্রসেসর রয়েছে এই মডেলটিতে।

Advertisement
০৩ ০৭

শাওমি এমআই এ১-এর ডুয়াল ক্যামেরায় ব্যবহার করা হয়েছে টেলিফোটো লেন্স। দু’টি ব্যাক ক্যামেরাই ১২ মেগা পিক্সেল ক্ষমতা সম্পন্ন। রয়েছে ডুয়াল এলইডি ফ্ল্যাশ এবং ২এক্স জুম। ফ্রন্ট ক্যামেরা ৫ মেগা পিক্সেল ক্ষমতা সম্পন্ন।

০৪ ০৭

রয়েছে ৫.৫ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। ইন্টারনাল মেমোরি ৬৪ জিবি। যা ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। রয়েছে ৪ জিবি র্যাামও।

০৫ ০৭

৩০৮০ এমএএইচ ব্যাটারি রয়েছে এমআই এ১। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও।ব্ল্যাক, গোল্ড এবং রোজ গোল্ড— এই তিনটি রঙে পাওয়া যাচ্ছে মডেলটি।

০৬ ০৭

ভারতের বাজারে এই ফোনের দাম ছিল ১৪হাজার ৯৯৯ টাকা।সম্প্রতি ১ হাজার টাকা দাম কমেছে এই ফোনের। এখন এটি পেয়ে যাবেন ১৩ হাজার ৯৯৯ টাকায়।

০৭ ০৭

Mi.com এবং ফ্লিপকার্ট-এ নতুন দামেই পাওয়া যাচ্ছে শাওমি এমআই এ১।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement