তাক লাগিয়ে দিন ‘পিন’-এর কারসাজিতে

পিনের কেতাতেই এক মাথা চুল হয়ে উঠছে ক্যানভাস। কী ভাবে?  জানতে গ্যালারিতে চোখ রাখুন—

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ নভেম্বর ২০১৭ ১৫:৪৮
Share:
০১ ০৬

অ্যাবস্ট্রাক্ট ক্রিস-ক্রস: মাথার উপর দিকে চুলটাকে একটু বান করে ববি পিন দিয়ে আটকে নিন। তবে সব ক’টি পিন যে সমান ভাবে লাগাতে হবে তেমন কোনও কথা নেই। ববি পিনগুলিকে ছক ভেঙে লাগালেও একেবারে আলাদা দেখাবে। তবে এ ক্ষেত্রে বাকি চুল গুলো পিঠের উপর খোলা অবস্থাতেই থাকবে।

০২ ০৬

মিনিমালিস্টিক ভাইবস: এ ক্ষেত্রে চুলকে একেবারে টেনে বেঁধে নিন। দেখবেন চুলগুলি যেন তালুর উপর একেবারে পেতে থাকে। এমন ভাবে চুল বেঁধে নিয়ে চুলের সামনের দিকে কয়েকটি পিন একটু কায়দা করে লাগিয়ে নিন। আসন্ন ক্রিস্টমাস পার্টিতে আপনিই হয়ে উঠবেন সবার চেয়ে আলাদা।

Advertisement
০৩ ০৬

দ্য হেডব্যান্ড: এই ধরনরে হেয়ার স্টাইল বড় চুলওয়ালা মানুষরাও যেমন করতে পারবেন, তেমনই ছোট চুলের যে কেউও করতে পারবেন। এ ক্ষেত্রে তেমন কোনও নির্দিষ্ট নিয়ম নেই। আপনি আপনার চুলকে যেমন ভাবে রাখতে চাইছেন, সে ভাবে আঁচড়ে নিন। এ বার ‘ববি পিন’ দিয়ে হেয়ার ব্যান্ডের আকার দিন। ব্যস এক্কেবারে আলাদা লুক রেডি।

০৪ ০৬

মেসড আপ গ্ল্যামার: এ ধরনের হেয়ারস্টাইল ওয়েডিং সিজনের জন্য একদম পারফেক্ট। চুলের সামনে দিকটা একটু কায়দা করে বেঁধে নিন। তবে চুলের নীচ দিকটা খোলা থাকলেই ভাল। এ বার ঘাড়ের কাছে এক গোছা ‘ববি পিন’ দিয়ে আটকে নিন।

০৫ ০৬

ইনস্টা-ওয়ার্দি ইন্সপো: এই হেয়ারস্টাইলটি সত্যিই ট্রেন্ডি। জেন ওয়াই এখন ‘হ্যাশট্যাগ’-এ মজে রয়েছে। আর ঠিক ‘হ্যাশট্যাগ’-এর মতো কায়দা করে মাথায় পিন লাগিয়ে নিন।

০৬ ০৬

কাফড লুক: ঠিক কানের উপরে কিছুটা চুল ভাল করে আঁচড়ে নিন। তার উপর ববি পিন ক্রিস ক্রস করে আটকে নিন। মাথার দু-থেকে তিন ইঞ্চি চুলের মধ্যে প্রায় দশ থেকে পনেরোটি ববি পিন লাগিয়ে নিন। এটা এক্কেবারে অন্য রকম একটা লুক দেবে। তবে হ্যাঁ, ‘কাফড লুক’ করলে কানে ছোট দুল পরুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement