Beauty Pageants

ভারতের এই বিউটি পেজেন্ট উইনাররা এতটাই শিক্ষিত

বিউটি উইথ ব্রেইন। এই কথাটা বার বার প্রমাণ করেছেন ভারতীয় মহিলারা। সৌন্দর্য যে শুধু শরীরের নয়, মনের সৌন্দর্ষ, মস্তিষ্কের পরিণতি, বুদ্ধিমত্তা নিয়েই যে সম্পূর্ণ হয় সৌন্দর্য তা প্রমাণ করেছেন সাম্প্রতিক কালের ভারতের এই সুন্দরীরা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ অগস্ট ২০১৭ ১৩:০৭
Share:
০১ ০৮

বিউটি উইথ ব্রেন। এই কথাটা বার বার প্রমাণ করেছেন ভারতীয় মহিলারা। সৌন্দর্য যে শুধু শরীরের নয়, মনের সৌন্দর্য, মস্তিষ্কের পরিণতি, বুদ্ধিমত্তা নিয়েই যে সম্পূর্ণ হয় সৌন্দর্য তা প্রমাণ করেছেন সাম্প্রতিক কালের ভারতের এই সুন্দরীরা। শুধু প্রতিযোগিতার মঞ্চ নয়, তারা উচ্চশিক্ষিত, পেশাদার জীবনেও সফল।

০২ ০৮

পূজা চিতগোপেকর: নিউজিল্যান্ডের অকল্যান্ড বিশ্ববিদ্যালয় থেকে মেডিসিন ও সার্জারি পাস করার পর বর্তমানে প্র্যাকটিসিং ডার্মাটোলজিস্ট পূজা। ২০০৭ সালে মিস ইন্ডিয়া আর্থ জেতার পর মিস আর্থ এয়ার হন পূজা।

Advertisement
০৩ ০৮

আফরিন ভাজ: ২০১৫ সালে মিস ইন্ডিয়া সুপ্রান্যাশনাল জেতেন আফরিন ভাজ। মেঙ্গালুরুর মেয়ে ২৬ বছরের আফরিন পেশায় ডাক্তার।

০৪ ০৮

আকাঙ্ক্ষা চৌধুরি: আইআইএম আমদাবাদের ছাত্রী ২২ বছরের আকাঙ্ক্ষা ২০১৬ সালে মিস ইন্ডিয়া এলিট প্রতিযোগিতা জেতেন। মিস ফেস অব বিউটি ইন্টারন্যাশনাল প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেন তিনি।

০৫ ০৮

শ্রীনিধি শেট্টি: মিস ডিভা ২০১৬ প্রতিযোগিতায় ফার্স্ট রানার্স আপ হওয়ার পর আন্তজার্তিক মঞ্চেও সফল শ্রীনিধি। ২১ বছর বয়সে মিস সু্প্রান্যাশনাল জেতার আগে ২ বছর বেঙ্গালুরুতে আইটি প্রফেশনাল হিসেবে কাজ করেছেন শ্রীনিধি।

০৬ ০৮

মানুসি চিল্লার: মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় হরিয়ানার প্রতিনিধিত্ব করেছিলেন ২০ বছরের মানুসি। মিস ইন্ডিয়া ২০১৭-র খেতাব জেতার পর ডাক্তারির ছাত্রী মানুসি এখন ব্যস্ত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার প্রস্তুতি নিয়ে।

০৭ ০৮

সানা দুয়া: মিস ইন্ডিয়া জম্মু-কাশ্মীর সানা দুয়া মিস ইন্ডিয়া ২০১৭ প্রতিযোগিতায় ফার্স্ট রানার্স আপের খেতাব জিতেছেন। ২৪ বছরের সানা পেশায় আইনজীবী। মিস ইউনাইটেড কন্টিনেন্ট প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করবেন তিনি।

০৮ ০৮

প্রিয়ঙ্কা কুমারী: মিস ইন্ডিয়া বিহার খেতাব জেতার পর মিস ইন্ডিয়া ২০১৭ প্রতিযোগিতায় সেকেন্ড রানার্স আপ হয়েছেন প্রিয়ঙ্কা। ২৭ বছরের প্রিয়ঙ্কা পেশায় মেকানিক্যাল ইঞ্জিনিয়র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement