Sports News

আইপিএল-এর উদ্বোধনে থাকছেন না ৬ অধিনায়কই

আইপিএল-এ এতদিন উদ্বোধনী অনুষ্ঠানে হাজির থাকার নিয়ম ছিল সব অধিনায়কদেরই। এ বার তেমনটা হচ্ছে না। কারণ পরের দিনই বাকি চার ফ্র্যাঞ্চাইজির ম্যাচ রয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২১ মার্চ ২০১৮ ২১:০৯
Share:

এ বারের আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠানে থাকবেন না ছয় অধিনায়কই। আইপিএল কমিটির সিদ্ধান্তেই এমনটা হচ্ছে। ৭ এপ্রিল থেকে শুরু হবে আইপিএল। ৬ এপ্রিল আট অধিনায়ককে নিয়ে একটা ভিডিও শ্যুটও করা হবে। তার পরই ছয় অধিনায়ক ফিরে যাবেন যাঁর যাঁর নিজের দলের শহরে। আইপিএল-এর প্রথম ম্যাচে এ বার মুম্বইয়ে মুখোমুখি হচ্ছে মুম্বই ও চেন্নাই। যে কারণে এই দুই দলের অধিনায়ককেই শুধু দেখা যাবে উদ্বোধনী অনুষ্ঠানে।

Advertisement

আইপিএল-এ এতদিন উদ্বোধনী অনুষ্ঠানে হাজির থাকার নিয়ম ছিল সব অধিনায়কদেরই। এ বার তেমনটা হচ্ছে না। কারণ পরের দিনই বাকি চার ফ্র্যাঞ্চাইজির ম্যাচ রয়েছে। ৮ এপ্রিল আইপিএল-এর জোড়া ম্যাচ রয়েছে। বিকেল ৪টেয় হবে দিল্লি বনাম পঞ্জাব ম্যাচ। রাত ৮টায় বেঙ্গালুরু বনাম কলকাতা ম্যাচ। যে কারণে এই চার ফ্র্যাঞ্চাইজির অধিনায়কদের পক্ষে উদ্দোধনের দিন থাকা সম্ভব নয়। বিসিসিআই-এর সূত্র পিটিআইকে জানিয়েছেন, ‘‘আইপিএল দলগুলির আরও হোম ওয়ার্ক করা উচিত ছিল। ওরা গৌতম গম্ভীর ও রবিচন্দ্রন অশ্বিনকে মুম্বই ডেকে আনছে সে দিন যার একদিন পর ওরা দুপুরে ম্যাচ খেলবে।’’

যদি গম্ভীর আর অশ্বিন উদ্বোধনে থাকেন তা হলে ওদের মুম্বই থেকে রাত ৯টায় দিল্লির বিমান ধরতে হবে। কারণ মুম্বই থেকে সন্ধের পর চণ্ডীগড়ের বিমান নেই। শনিবার দিল্লি পৌঁছে গেলেও রবিবার সকালে দিল্লি থেকে চণ্ডীগড় যাওয়া সম্ভব হবে না কারণ বিমান বন্দর বন্ধ থাকবে। তা হলে সেই রাতেই গাড়িতে যেতে হবে। যেটা নিরাপদ নয়।

Advertisement

আরও পড়ুন
আইপিএল-এ ডিআরএস, জানিয়ে দিলেন রাজীব শুক্ল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন