Sports News

সিঙ্গাপুর ওপেনে অল-ইন্ডিয়া ফাইনাল

সিঙ্গাপুর ওপেনে পুরুষদের ফাইনালে মুখোমুখি দুই ভারতীয় কিদাম্বি শ্রীকান্ত ও বি সাই প্রনীথ। যেই জিতুক পদক আসতে চলেছে ভারতে তা নিশ্চিত হয়ে গিয়েছে ইতিমধ্যেই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০১৭ ২০:০৩
Share:

সিঙ্গাপুর ওপেনের দুই ফাইনালিস্ট শ্রীকান্ত ও প্রনীথ। ছবি: সংগৃহীত।

সিঙ্গাপুর ওপেনে পুরুষদের ফাইনালে মুখোমুখি দুই ভারতীয় কিদাম্বি শ্রীকান্ত ও বি সাই প্রনীথ। যেই জিতুক পদক আসতে চলেছে ভারতে তা নিশ্চিত হয়ে গিয়েছে ইতিমধ্যেই। প্রথম সেমিফাইনালে তিনবারের কোরিয়া মাস্টার্স চ্যাম্পিয়ন লিকে হারিয়ে ফাইনালে আগেই পৌঁছে গিয়েছিলেন প্রনীথ। ম্যাচের ফল ছিল প্রনীথের পক্ষে ২১-৬, ২১-৮। গত বছরের কানাডা ওপেন চ্যাম্পিয়ন প্রনীথ কিছদিন আগেই সৈয়দ মোদী গ্রাঁপ্রির ফাইনালে উঠেছিলেন। কিন্তু কাঁধের চোটে ভুগছিলেন। কিন্তু ফিরে আবার স্বমহিমায় পাওয়া গেল তাঁকে।

Advertisement

আরও খবর: বোলারদের দাপটে সহজ জয় কেকেআর-এর

দ্বিতীয় সেমিফাইনালে আর এক ভারতীয় কিদাম্বি শ্রীকান্ত হারিয়ে দেন ইন্দোনেশিয়ার অ্যান্থনি গিনটিংকে। হাড্ডাহাড্ডি লড়াইয়ের এই ম্যাচের ফল ২১-১৩, ২১-১৪। যার ফলে এ বার সিঙ্গাপুর সুপার সিরিজের পুরুষদের ফাইনাল হতে চলেছে দুই ভারতীয় মধ্যে। যাই হোক সোনা আসতে চলেছে ভারতেরই ঘরে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন