Asia Cup

সীমানায় ফিল্ডিং করছেন শোয়েব, হঠাত্ ‘জিজু, জিজু’ চিত্কার

শোয়েব তখন ফিল্ডিং করছিলেন সীমানার ধারে। ভারতীয় ক্রিকেটপ্রেমীরা সেই সময় গ্যালারি থেকে ‘জিজু’ বলে ডাকতে থাকেন শোয়েবকে। শোয়েব তার জবাবে সাড়াও দেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০১৮ ১৩:২১
Share:

সানিয়ে মির্জাকে বিবাহের সূত্রে শোয়েব মালিক হলেন ভারতের জামাই। ফাইল ছবি।

তিনি সানিয়া মির্জার স্বামী। পাকিস্তানের ক্রিকেটার যতই হোন, ভারতের তো তিনি জামাই! আর সে কারণেই রবিবার দুবাইয়ে এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে গ্যালারি থেকে ‘জিজু’ বলে ডাকা হল শোয়েব মালিককে।

Advertisement

শোয়েব তখন ফিল্ডিং করছিলেন সীমানার ধারে। ভারতীয় ক্রিকেটপ্রেমীরা সেই সময় গ্যালারি থেকে ‘জিজু’ বলে ডাকতে থাকেন শোয়েবকে। শোয়েব তার জবাবে সাড়াও দেন। ঘাড় ঘুরিয়ে থাকান তিনি। হাত নাড়েন ভারতীয় সমর্থকদের উদ্দেশে।

তার আগে ব্যাটেও রান করেছিলেন তিনি। পাঁচ নম্বরে নেমে ৯০ বলে করেন ৭৮ রান। মারেন চারটি চার ও দুটো ছয়। সরফরাজ আহমেদের সঙ্গে চতুর্থ উইকেটের জুটিতে শোয়েব যোগ করেন ১০৭ রান। পাকিস্তান সাত উইকেট হারিয়ে তোলে ২৩৭ রান। শিখর ধওয়ন ও রোহিত শর্মার জোড়া শতরানের সুবাদে ভারত অবশ্য ৩৯.৩ ওভারে পৌঁছে যায় জয়ের লক্ষ্যে।

Advertisement

আরও পড়ুন: প্রয়াত ‘ময়দানের ভীষ্ম’ বিশ্বনাথ দত্ত​

আরও পড়ুন: রোহিত-ধওয়নের সেঞ্চুরিতে ধরাশায়ী পাকিস্তান, ৯ উইকেটে জয় ভারতের

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল , টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন