Cricket

গ্যালারিতে ‘জনগণমন’ গাইলেন পাক সমর্থক, আবেগে উদ্বেল সোশ্যাল মিডিয়া

বুধবার পাকিস্তানের এক ক্রিকেটপ্রেমী পাক পতাকা হাতে নিয়েই গলা মিলিয়েছিলেন ভারতের জাতীয় সঙ্গীতের সঙ্গে। সেই ভিডিয়ো রীতিমতো সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রীতির দুরন্ত নিদর্শন হিসেবে দেখা হচ্ছে এই পোস্টকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৮ ১৪:২৩
Share:

গ্যালারিতে ভারতের জাতীয় সঙ্গীত গাইছেন আদিল তাজ নামে সেই পাক সমর্থক।

দুই দেশের সীমান্তে কতই না গোলা-গুলি। দুই দেশের সম্পর্কে কতই না টানাপড়েন। বিদ্বেষ আর রেষারেষি। বুধবার দুবাইয়ে এশিয়া কাপের ভারত-পাকিস্তান ম্যাচের গ্যালারি সেজন্যই উজ্জ্বল ব্যতিক্রম হয়ে থাকছে।

Advertisement

ম্যাচ শুরুর আগে পাকিস্তানের এক ক্রিকেটপ্রেমী পাক পতাকা হাতে নিয়েই গলা মেলালেন ভারতের জাতীয় সঙ্গীতের সঙ্গে। সেই ভিডিয়ো রীতিমতো সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রীতির দুরন্ত নিদর্শন হিসেবে দেখা হচ্ছে এই পোস্টকে।

রবিবারও এশিয়া কাপে সুপার ফোরের ম্যাচে ফের মুখোমুখি ভারত-পাকিস্তান। আদিল তাজ নামে সেই পাক সমর্থককে এই ম্যাচেও দুবাইয়ের গ্যালারিতে ‘জনগণমন’গাইতে দেখা যাবে কি না, তা পরিষ্কার নয়। তবে দুই দেশের ক্রিকেটপ্রেমীরাই এমন ছবি দেখতে চান। চান, পারস্পরিক তিক্ততা ভুলে সম্প্রীতির সুরে মেতে উঠতে।

Advertisement

আরও পড়ুন: বেঙ্গল টাইগারদের যে জায়গাগুলিতে মাত দিল মেন ইন ব্লু​

আরও পড়ুন: ভারতে আরও এক ফুটবল বিশ্বকাপ? সম্ভাবনা উজ্জ্বল​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল , টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন