Cricket

'ভাগ্যিস, বল করতে হয় না রোহিত-শিখরকে'

রবিবার এশিয়া কাপের সুপার সিক্সের ম্যাচে রোহিত-শিখরের ওপেনিংই তফাত গড়ে দিয়েছে। প্রথম উইকেটে দু’জনে যোগ করেন ২১০ রান। দু’জনেই করেন শতরান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০১৮ ১৯:৪৪
Share:

পাকিস্তানের বিরুদ্ধে রবিবার দুই উইকেট নেন চহাল। ছবি: এএফপি।

গত এক বছরেরও বেশি ওভারের ক্রিকেটে তিনি জাতীয় দলের পরিচিত মুখ। দেশে-বিদেশে ওভারের ফরম্যাটে তিনি অধিনায়কের ভরসা। যুজভেন্দ্র চহালের ভরসা আবার অন্য। তাঁকে যে বল করতে হচ্ছে না রোহিত শর্মা আর শিখর ধওয়নকে!

Advertisement

রবিবার এশিয়া কাপের সুপার সিক্সের ম্যাচে রোহিত-শিখরের ওপেনিংই তফাত গড়ে দিয়েছে। প্রথম উইকেটে দু’জনে যোগ করেন ২১০ রান। দু’জনেই করেন শতরান।রোহিত অবশ্য অপরাজিত থেকে ম্যাচ জিতিয়ে ফেরেন।

এ বারের এশিয়া কাপে চার ইনিংসে দুটো শতরান সহ ৩২৭ রান করে ফেলেছেন শিখর। গড় ৮১.৭৫। অন্যদিকে, রোহিত ১৩৪.৫০ গড়ে করেছেন ২৬৯ রান। একটি শতরান ও দুটো অর্ধশতরান করেছেন তিনি। রবিবার পাকিস্তানের বিরুদ্ধে দুই উইকেট নেওয়া চহাল সেজন্যই বলেছেন, “এই দুই জনকে যে বল করতে হয় না, এটা অবশ্যই স্বস্তির জায়গা। ওরা দু’জন নতুন বল ভাল খেলে। উইকেটে অনেকক্ষণ থাকছে। ফলে, বড় রান আসছে।”

Advertisement

আরও পড়ুন: দুবাইয়ে রোহিত-শিখরের ব্যাটে কী কী রেকর্ড হল, জানেন?

আরও পড়ুন: ওদের দেখে শেখা উচিত আমাদের, ভারতের কাছে হারের পর উত্তাল পাক মিডিয়া​

আরও পড়ুন: সীমানায় ফিল্ডিং করছেন শোয়েব, হঠাত্ ‘জিজু, জিজু’ চিত্কার

রও পড়ুন: ডিআরএস! ফের ধোনির প্রশংসায় মাতল সোশ্যাল মিডিয়া​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল , টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন