Virat Kohli

অ্যাডিলেড ওভালের ছাদে উঠে গান ভারত আর্মির, তারপর...

অ্যাডিলেডে ভারতীয় দল পৌঁছনোর সময় বিমানবন্দরে স্বাগত জানাতে হাজির ছিল ভারত আর্মি। ভারতীয় দলের পেসার ভুবনেশ্বর কুমারকে নিয়ে গান তৈরি করেও খবরের শিরোনামে ছিল তারা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৮ ১৭:৩৯
Share:

অ্যাডিলেড ওভালের ছাদে বার্মি আর্মির সদস্যরা। ছবি বিসিসিআইয়ের টুইটার অ্যাকাউন্টের সৌজন্যে।

অ্যাডিলেড ওভালের ছাদে উঠে গান গেয়ে জাতীয় দলকে উত্সাহ দিচ্ছিলেন ভারত আর্মি। আর ঠিক তখনই অনুশীলনে নামছিলেন বিরাট কোহালি। ভারত আর্মির কীর্তি-কলাপ দেখে হেসে ওঠেন তিনি। আর সেই ভিডিয়োই পোস্ট করেছে বিসিসিআই

Advertisement

অ্যাডিলেডে ভারতীয় দল পৌঁছনোর সময় বিমানবন্দরে স্বাগত জানাতে হাজির ছিল ভারত আর্মি। ভারতীয় দলের পেসার ভুবনেশ্বর কুমারকে নিয়ে গান তৈরি করেও খবরের শিরোনামে ছিল তারা। এ বার স্টেডিয়ামের ছাদে উঠে জাতীয় দলকে সমর্থন করল তারা।

ভিডিয়োয় দেখা গিয়েছে, স্টেডিয়ামের ছাদ থেকে তাদের গান এতটাই জোরালো ছিল যে, মাঠে ঢোকার সময় মাথা তুলে তাকান কোহালি। হেসেও ওঠেন ভারত অধিনায়ক। আর এই ভিডিয়োই সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। প্রথম টেস্টের দ্বিতীয় দিনের শেষে ভারতীয় শিবিরও হাসার মতো পরিস্থিততে। এখন ৫৯ রানে এগিয়ে টিম ইন্ডিয়া। ভারতের ২৫০ রানের জবাবে সাত উইকেটে ১৯১ রান তুলেছে।

Advertisement

আরও পড়ুন: ১৩০ বছরের পুরনো লজ্জার রেকর্ড ভাঙলেন শন মার্শ

আরও পড়ুন: জিততে পারে যে কোনও দলই, দ্বিতীয় দিনেই জমে গেল অ্যাডিলেড টেস্ট​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন