আলিপুরদুয়ারে প্রশিক্ষণ

সৌরভ ‘কলিং’ সৌরভ

আলিপুরদুয়ার তথা উত্তরবঙ্গের ক্রিকেটের উন্নয়ন নিয়ে এক সৌরভ আশ্বাস দিলেন আরেক সৌরভকে। গত শনিবার সিএবি সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় ফোন করেছিলেন আলিপুরদুয়ার জেলা ক্রীড়া সংস্থা কার্যকরী সভাপতি সৌরভ চক্রবর্তীকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আলিপুরদুয়ার শেষ আপডেট: ১৯ জুলাই ২০১৬ ০১:৪৯
Share:

আলিপুরদুয়ার তথা উত্তরবঙ্গের ক্রিকেটের উন্নয়ন নিয়ে এক সৌরভ আশ্বাস দিলেন আরেক সৌরভকে।

Advertisement

গত শনিবার সিএবি সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় ফোন করেছিলেন আলিপুরদুয়ার জেলা ক্রীড়া সংস্থা কার্যকরী সভাপতি সৌরভ চক্রবর্তীকে। আলিপুরদুয়ার জেলায় ক্রিকেট, ফুটবল তথা সাঁতারের বিকাশ ও প্রশিক্ষনের জন্য চিন্তাভাবনা শুরু করেছেন কার্যকরি সভাপতি।

আগামী ৩১ জুলাই ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের নির্বাচন রয়েছে। সেখানে সভাপতি পদে লড়তে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই বিষয়ে আলোচনার পাশাপাশি উত্তরবঙ্গে ক্রিকেটের সম্ভাবনা নিয়েও আলোচনা হয় তাঁদের মধ্যে।

Advertisement

সৌরভ চক্রবর্তী বলেন, “আমি সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভক্ত। এর আগেও ওঁর সঙ্গে আমার দেখা হয়েছে। বিধানসভা নির্বাচনের পর তিনি আমায় অভিনন্দন জানিয়েছিলেন।’’ তিনি জানান, গত শনিবার সিএবি নির্বাচন নিয়ে বিধায়ককে ফোন করেছিলেন সৌরভ গাঙ্গুলী। তখনই এই আলোচনা হয়। অগস্ট মাসে কলকাতায় আলোচনায় বসা হবে বলে জানান সৌরভ চক্রবর্তী।

বিধায়ক জানান, শুধু ক্রিকেট নয়। একটি আউটডোর স্টেডিয়াম তৈরির পরিকল্পনা নেওয়া হচ্ছে। ইতিমধ্যে সুইমিং পুল তৈরির জন্য এক কোটি টাকা মঞ্জুর করেছে রাজ্য সরকার। শহরের চার নম্বর ওয়ার্ডের একটি রাইস মিলে তৈরি হবে সেটি। থাকবে প্রশিক্ষণের ব্যবস্থাও।

তাছাড়া টাউনক্লাব, বিএম ক্লাব, সূর্যনগর প্যারেড গ্রাউন্ড ও জংশনের একটি মাঠের মধ্যে কোনও একটিকে বেছে নিয়ে ক্রিকেটের অনুশীলনের জন্য তৈরি করা হবে র্টাফ পিচ। তাছাড়া ফুটবল-সহ অন্য খেলা নিয়েও চিন্তাভবনা চলছে বলে জানান তিনি।

কোচবিহারের ক্রিকেটার শিবশঙ্কর পালও আগ্রহ দেখিয়েছে বলে জানান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন