Copa America 2021

Copa America 2021: কোপায় ফের আছড়ে পড়ল নেমার ঝড়, ভেনেজুয়েলার পর এ বার উড়ে গেল পেরুও

প্রথম ম্যাচে ভেনেজুয়েলাকে ৩-০ গোলে হারানোর পর দ্বিতীয় ম্যাচেও বড় জয়। শুক্রবারের ম্যাচেও গোল পেলেন নেমার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২১ ০৮:২৪
Share:

শুক্রবারের ম্যাচেও গোল পেলেন নেমার। ছবি: রয়টার্স

কোপা আমেরিকায় দ্বিতীয় ম্যাচেও বড় জয় পেল ব্রাজিল। পেরুকে ৪-০ গোলে উড়িয়ে দিলেন নেমাররা। ২ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে গ্রুপ শীর্ষে আয়োজক দেশ ব্রাজিলই।

Advertisement

শুক্রবারের ম্যাচেও গোল পেলেন নেমার। তবে প্রথমার্ধে ব্রাজিলকে এগিয়ে দিয়েছিলেন অ্যালেক্স সান্দ্রো। ১২ মিনিটের মাথায় গোল করেন তিনি। নেমারের ক্রস আসে গ্যাব্রিয়াল জেসুসের কাছে। তিনি পাস বাড়ান সান্দ্রোকে। গোল করতে ভুল করেননি জুভেন্তাসের এই ফুটবলার। প্রথমার্ধে আর কোনও গোল না হলেও দ্বিতীয়ার্ধে পেরুকে ছিন্নভিন্ন করে দেন নেমাররা।

৬৮ মিনিটের মাথায় ফ্রেডের পাস থেকে গোল করেন নেমার। ডান পায়ের গড়ান শটে গোল করেন তিনি। ৮৯ মিনিটে ব্যবধান বাড়ান এভারটন রিবেইরো। রিচার্লিসনের পাস এবং তাঁর গোল। কিছুক্ষণের মধ্যে স্কোরশিটে নাম তোলেন রিচার্লিসনও। অতিরিক্ত সময় গোল করেন তিনি।

Advertisement

প্রথম ম্যাচে ভেনেজুয়েলাকে ৩-০ গোলে হারানোর পর দ্বিতীয় ম্যাচেও বড় জয়। ২ ম্যাচে ৭ গোল করলেন নেমাররা। একটি ম্যাচেও গোল হজম করতে হয়নি তাঁদের। পরের ম্যাচ খেলতে হবে কলম্বিয়ার বিরুদ্ধে। ২৪ জুন সেই ম্যাচের আগে বেশ কিছুটা সময় পাবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন