Pat Cummins

খালি স্টেডিয়ামেও আইপিএল খেলতে রাজি, বলছেন এই নাইট তারকা

আইপিএল নিলামে কলকাতা নাইট রাইডার্সে আসা অজি পেসার কামিন্স অবশ্য দর্শকহীন মাঠেও আইপিএলে খেলতে প্রস্তুত। তাঁর মতে, আইপিএল হলে তা করোনার আতঙ্ক কাটিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে তুলতে সাহায্য করবে।

Advertisement

সংবাদ সংস্থা

মেলবোর্ন শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২০ ১৬:০৯
Share:

আইপিএল নিলামে কলকাতা নাইট রাইডার্স নিয়েছে কামিন্সকে। ছবি টুইটার থেকে নেওয়া।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ হওয়ার ব্যাপারে আশা ছাড়ছেন না অস্ট্রেলিয়ার পেসার প্যাট কামিন্স। তিনি আশাবাদী যে করোনাভাইরাসের জেরে উদ্ভূত পরিস্থিতি কেটে গেলেই হবে আইপিএল।

Advertisement

২৯ মার্চ থেকে হওয়ার কথা ছিল আইপিএল। কিন্তু, লকডাউনের জেরে তা পিছিয়ে গিয়েছে ১৫ এপ্রিল পর্যন্ত। যা আভাস, তাতে ভারতে লকডাউনের মেয়াদ বাড়তে চলেছে। ফলে, আইপিএল কবে হবে, তা নিয়ে সংশয় থাকছে। এই অবস্থায় অনেকেই গ্যালারি ফাঁকা করে আইপিএল আয়োজনের পক্ষে সওয়াল করছেন। আবার অনেকেই মনে করছেন যে এখন আইপিএল হওয়ার মতো পরিস্থিতি নেই। আইপিএল হওয়া নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন খোদ চেয়ারম্যান রাজীব শুক্ল।

আরও পড়ুন: ‘নিউজিল্যান্ডে ঋদ্ধির জায়গায় ঋষভকে উইকেটের পিছনে দেখে চমকে গিয়েছিলাম’​

Advertisement

আরও পড়ুন: লকডাউন না মেনে রাস্তায় বেরনোয় জরিমানা জাতীয় দলের ক্রিকেটারের​

আইপিএল নিলামে কলকাতা নাইট রাইডার্সে আসা অজি পেসার কামিন্স অবশ্য দর্শকহীন মাঠেও আইপিএলে খেলতে প্রস্তুত। তাঁর মতে, আইপিএল হলে তা করোনার আতঙ্ক কাটিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে তুলতে সাহায্য করবে। তিনি বলেছেন, “এই মুহূর্তে সবার নিরাপদে থাকাই অগ্রাধিকার পাচ্ছে। তবে তার পরই আসছে পরিস্থিতি স্বাভাবিক হয়ে ওঠা। সেই কারণে যদি ফাঁকা গ্যালারিতেও খেলতে হয়, দুর্ভাগ্যের হলেও তাই হোক। তাতে অন্তত ঘরে বসে খেলা দেখতে পারবেন ক্রিকেটপ্রেমীরা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন