ইংল্যান্ড ক্রিকেট

অসমাপ্ত টেস্ট সিরিজ খেলতে শ্রীলঙ্কা পৌঁছলেন জো রুটরা

বোর্ডের তরফে জানানো হয়েছে, কোয়রান্টিনে থাকার সময় ইংল্যান্ড দল দু’ভাগে ভাগ হয়ে নিজেদের মধ্যেই প্র্যাকটিস ম্যাচ খেলবে।

Advertisement

সংবাদ সংস্থা

মাতাল্লা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২১ ১৭:৩৭
Share:

দুই টেস্ট খেলতে শ্রীলঙ্কায় পৌঁছল ইংল্যান্ড। ছবি টুইটার

অসমাপ্ত টেস্ট সিরিজ খেলতে শ্রীলঙ্কায় ফিরল ইংল্যান্ড। রবিবার শ্রীলঙ্কায় এলেন জো রুটরা। গত বছরের মার্চে এই সিরিজ হওয়ার কথা থাকলেও করোনাভাইরাসের কারণে সিরিজ শেষ না করেই দেশে ফিরে গিয়েছিল ইংল্যান্ড।

Advertisement

ইংল্যান্ড থেকে শ্রীলঙ্কার যাবতীয় বিমান চলাচল বন্ধ। তাই রবিবার বিশেষ চার্টার্ড বিমানে রাজাপক্ষ আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছন রুট, জনি বেয়ারস্টোরা। আসামাত্রই প্রত্যেকের র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা করা হয়েছে। তার আগে তাদের জুতো এবং লাগেজে জীবাণুনাশক লাগানো হয়। শ্রীলঙ্কা ক্রিকেটের তরফে জানানো হয়েছে, এরপর গোটা দলকে হোটেলে নিয়ে যাওয়া হয়। সেখানেই কোয়রান্টিনে থাকবে গোটা দল।

বোর্ডের তরফে জানানো হয়েছে, কোয়রান্টিনে থাকার সময় ইংল্যান্ড দল দু’ভাগে ভাগ হয়ে নিজেদের মধ্যেই প্র্যাকটিস ম্যাচ খেলবে। স্থানীয় কাউকে প্রবেশ করতে দেওয়া হবে না। ১৪ জানুয়ারি থেকে গল স্টেডিয়ামে প্রথম টেস্ট শুরু হবে।

Advertisement

আরও খবর: রাজনৈতিক চাপ নিতে না পেরেই অসুস্থ সৌরভ? জল্পনা অশোকের কথায়

আরও খবর: মেলবোর্নে ৫ উইকেট নেওয়া সিরাজের কাছে শামিই অনুপ্রেরণা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন