CAB

CAB: জর্জ টেলিগ্রাফের বিরুদ্ধে হ্যাটট্রিক অর্ক সরকারের, ৭ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ল ভবানীপুর

গ্রুপ লিগের ম্যাচে প্রথমে ব্যাট করে মাত্র ১৯৮ রানে অলআউট হয়ে যায় জর্জ। জবাবে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ৩৬৮ রান করে ডিক্লেয়ার করে দেয় ভবানীপুর। শতরান করেন অগ্নিভ পান। রান পেয়েছেন অরিন্দম ঘোষও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২২ ২১:১৪
Share:

হ্যাটট্রিক করলেন ভবানীপুর ক্লাবের অর্ক সরকার। ছবি: ফেসবুক

সিএবি প্রথম ডিভিশনে গ্রুপ লিগের ম্যাচে হ্যাটট্রিক করলেন ভবানীপুর ক্লাবের অর্ক সরকার। জর্জ টেলিগ্রাফের বিরুদ্ধে প্রথম ইনিংসে লিডের উপর ভর করে সাত পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে ভবানীপুর।

Advertisement

গ্রুপ লিগের ম্যাচে প্রথমে ব্যাট করে মাত্র ১৯৮ রানে অলআউট হয়ে যায় জর্জ। জবাবে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ৩৬৮ রান করে ডিক্লেয়ার করে দেয় ভবানীপুর। শতরান করেন অগ্নিভ পান। রান পেয়েছেন অরিন্দম ঘোষও। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ২৫২ রান করে অলআউট হয়ে যায় জর্জ। দিগন্ত নিয়োগী ৭৬ রান করেন। দ্বিতীয় ইনিংসে বিনা উইকেটে ১৭ রান করে ভবানীপুর। প্রথম ইনিংসে লিডের জন্য সাত পয়েন্ট পায় ভবানীপুর।

ভবানীপুরকে ম্যাচ জেতাতে সাহায্য করেছেন বোলাররাও। অর্কর হ্যাটট্রিক ছাড়াও ৫ উইকেট নিয়েছেন বাংলার রঞ্জি দলে খেলা প্রয়াস রায় বর্মণ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন