Rishabh Pant

পন্থের দুর্ঘটনার এক বছর পরে নতুন কথা প্রকাশ্যে আনলেন অক্ষর পটেল, কী বললেন তিনি?

ঋষভ পন্থের গাড়ি দুর্ঘটনার পর পর কেটে গিয়েছে এক বছর। শনিবার ভারতের ক্রিকেটার অক্ষর পটেল দুর্ঘটনার দিনের বেশ কিছু কথা প্রকাশ্যে আনলেন। কী বললেন তিনি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২৩ ১৮:০৭
Share:

ঋষভ পন্থ এবং অক্ষর পটেল। সম্প্রতি একটি মন্দিরে পুজো দেওয়ার সময়। ছবি: এক্স।

ঋষভ পন্থের গাড়ি দুর্ঘটনার পর পর কেটে গিয়েছে এক বছর। এখনও ক্রিকেটে ফিরতে পারেননি ভারতের উইকেটকিপার। কবে ফিরবেন নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না তাও। পন্থের সেই দুর্ঘটনার পরে অনেক খবরই জানা গিয়েছে। এ বার অক্ষর পটেল দুর্ঘটনার দিনের বেশ কিছু কথা প্রকাশ্যে আনলেন।

Advertisement

২০২২ সালের ৩০ ডিসেম্বর সকালের কথা বর্ণনা করতে গিয়ে দিল্লি ক্যাপিটালসের পডকাস্টে অক্ষর বলেছেন, “সে দিন সকালে আমার বোন প্রতিমা ফোন করেছিল। আমাকে জিজ্ঞাসা করল, শেষ বার কবে পন্থের সঙ্গে কথা হয়েছে? আমি বললাম, গত কালই ফোন করার কথা ছিল। কিন্তু করা হয়নি। প্রতিমা জানাল, পন্থের মায়ের ফোন নম্বর ওর দরকার। কারণ পন্থের দুর্ঘটনা ঘটেছে। ঠিক প্রথমেই আমার মাথায় এসেছিল, পন্থ কি তা হলে বেঁচে নেই?”

ঘটনার কথা বলার সময় গলা ভারী হয়ে আসে অক্ষরের। সেটা সামলেই তিনি বলতে থাকেন, “ওই ঘটনার পর বিসিসিআই, শার্দূল সবাই আমাকে ফোন করতে শুরু করে। কারণ সবার ধারণা ছিল শেষ বার পন্থের কথা বাপুর (অক্ষরের ডাকনাম) সঙ্গেই হয়েছে। আমি ঋষভের ম্যানেজারকে ফোন করি। ও বলল সব ঠিক আছে। শরীরে কিছু চোট রয়েছে। বাকি সব ঠিক আছে। ফোন রেখে স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলাম। মনে হয়েছিল, আর কোনও চিন্তা নেই। ও ঠিক লড়াই করে সুস্থ হয়ে উঠবে। আমাদের পন্থ বরাবরই লড়াকু।”

Advertisement

পন্থের দুর্ঘটনার এক বছর পর সেই দিনের ঘটনা স্মরণ করে একটি ভিডিয়ো পোস্ট করেছে দিল্লি ক্যাপিটালস। সেখানেই অক্ষরের মন্তব্য রয়েছে। ওই ঘটনার পর পন্থকে নিয়ে বিভিন্নজনের মন্তব্য, পন্থের সুস্থ হয়ে ওঠার দিনগুলি দেখানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন