Virat Kohli

Virat Kohli: খেলতে যাননি, অথচ ধবনদের ম্যাচে আলো কাড়ছেন সেই কোহলীই

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের দ্বিতীয় এক দিনের ম্যাচে বিরাট কোহলীকে নিয়ে পোস্টার দেখা গেল। খেলতে না গিয়েও সেখানে রয়েছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২২ ২১:১১
Share:

কোহলীকে নিয়ে উন্মাদনা ওয়েস্ট ইন্ডিজে ফাইল চিত্র

ব্যাটে রান নেই। দীর্ঘ দিন ব্যর্থ। তার মধ্যে বার বার বিশ্রাম নিয়ে বিতর্ক বাড়িয়েছেন বিরাট কোহলী। ওয়েস্ট ইন্ডিজ সফরেও যাননি কোহলী। বিশ্রাম নিয়েছেন। তিনি না গিয়েও রয়েছেন সেখানে। তাঁর অভাব বোধ করছেন সমর্থকরা। প্রকাশ্যে সে কথা জানিয়েছেন তাঁরা।

Advertisement

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের দ্বিতীয় এক দিনের ম্যাচ চলাকালীন দেখা গিয়েছে সেই দৃশ্য। গ্যালারিতে কোহলীর নামে পোস্টার, ব্যানারের ছড়াছড়ি। কোথাও লেখা, ‘কোহলী, তোমাকে মিস করছি।’ আবার কোথাও লেখা, ‘সব সময় আমাদের রাজা। আমরা তোমার পাশে আছি।’

ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টের দু’ইনিংস মিলিয়ে ৩১, দু’টি টি-টোয়েন্টি ম্যাচে ১২ ও দু’টি এক দিনের ম্যাচে ৩৩ রান করেছেন কোহলী। রান না পাওয়ার পাশাপাশি ক্রমাগত বিশ্রাম নেওয়ায় কোহলীর সমালোচনা করেছেন কপিল দেব, সুনীল গাওস্করের মতো প্রাক্তন ক্রিকেটাররা। কিন্তু সে সব ভাবতে নারাজ ক্রিকেট সমর্থকরা। তাঁরা মজে কোহলীতেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন