Shreyas Iyer

অবশেষে রঞ্জি খেলতে রাজি ‘অবাধ্য’ ক্রিকেটার, মুম্বইয়ের হয়ে সেমিফাইনালে খেলতে পারেন সুস্থ শ্রেয়স

এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, মুম্বই ক্রিকেট সংস্থাকে শ্রেয়স জানিয়েছেন যে, তিনি সুস্থ। মুম্বইয়ের হয়ে রঞ্জি সেমিফাইনালে খেলতেও তৈরি। ভারতীয় দল থেকে বাদ পড়ার পর রঞ্জি কোয়ার্টার ফাইনালে খেলার কথা ছিল শ্রেয়সের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:০৬
Share:

শ্রেয়স আয়ার। —ফাইল চিত্র।

রঞ্জি ট্রফির সেমিফাইনালের আগে শ্রেয়স আয়ারকে দলে পেল মুম্বই। রান না পাওয়ার জন্য ভারতীয় দল থেকে বাদ পড়ার পরেও রঞ্জি খেলেননি তিনি। ভারতীয় ক্রিকেট বোর্ড শাস্তি দিতে পারে বলেও শোনা গিয়েছিল। বোর্ডের বার্ষিক চুক্তি থেকে শ্রেয়সকে বাদ দেওয়ার কথা চলছিল বলেও জানা যায়। এমন অবস্থায় জানা গেল, শ্রেয়স সুস্থ, তিনি রঞ্জি ট্রফি খেলবেন।

Advertisement

এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, মুম্বই ক্রিকেট সংস্থাকে শ্রেয়স জানিয়েছেন যে, তিনি সুস্থ। মুম্বইয়ের হয়ে রঞ্জি সেমিফাইনালে খেলতেও তৈরি। ভারতীয় দল থেকে বাদ পড়ার পর রঞ্জি কোয়ার্টার ফাইনালে খেলার কথা ছিল শ্রেয়সের। কিন্তু তিনি জানান যে, তাঁর পিঠে চোট রয়েছে। ব্যাট করতে গেলে ব্যথা করছে। যদিও জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির তরফে জানানো হয়, শ্রেয়স সুস্থ। এর পরেই শ্রেয়সকে নিয়ে বিতর্ক তৈরি হয়। ইচ্ছে করে রঞ্জি খেলছেন না বলেও অভিযোগ ওঠে। অন্য দিকে, জাতীয় দলের কোচ রাহুল দ্রাবিড় জানিয়ে দিয়েছিলেন, দল থেকে বাদ পড়লে ঘরোয়া ক্রিকেট খেলে তবেই দলে ফিরতে হবে।

শুধু শ্রেয়স নন, রঞ্জি সেমিফাইনালে খেলার জন্য তৈরি সাই সুদর্শন, ওয়াশিংটন সুন্দরেরাও। তাঁরা তামিলনাড়ুর ক্রিকেটার। রঞ্জি সেমিফাইনালে আরও শক্তিশালী হল সেই দল। ওয়াশিংটনকে ছেড়ে দিয়েছে ভারতীয় দল। সুদর্শন চোট সারিয়ে দলে ফিরছেন। ভারতের শেষ টেস্ট শুরু ৭ মার্চ থেকে। রঞ্জি সেমিফাইনাল শুরু হবে ২ মার্চ থেকে। পাঁচ দিন খেলা হলে শেষ হবে ৬ মার্চে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন