Ajinkya Rahane

রাহানের জীবনে নতুন অতিথি, দশেরায় ভক্তদের সুখবর দিলেন ভারতীয় ক্রিকেটার

গোটা দেশ যখন দুর্গাপুজো ও দশেরার আনন্দে মাতোয়ারা তখন ভক্তদের সুখবর দিলেন অজিঙ্ক রাহানে। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তাঁর স্ত্রী রাধিকা। নিজেই টুইট করে সে খবর জানিয়েছেন রাহানে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২২ ১৮:৫৪
Share:

স্ত্রী রাধিকার সঙ্গে রাহানে। —ফাইল চিত্র

নতুন অতিথি এল অজিঙ্ক রাহানের জীবনে। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তাঁর স্ত্রী রাধিকা। গোটা দেশ যখন দুর্গাপুজো ও দশেরার আনন্দে মাতোয়ারা তখন ভক্তদের সুখবর দিলেন ভারতীয় দলের এই ক্রিকেটার।

Advertisement

বুধবার টুইট করে এই খবর দিয়েছেন রাহানে। টুইটে তিনি লিখেছেন, ‘‘বুধবার সকালে আমার ও রাধিকার জীবনে পুত্রসন্তান এসেছে। রাধিকা ও ছেলে দু’জনেই সুস্থ রয়েছে। সবাইকে অনেক ধন্যবাদ। ওদের আশীর্বাদ করুন।’’

এর আগে ২০১৯ সালের অক্টোবর মাসে মেয়ের জন্ম দেন রাধিকা। তার নাম আর্যা। মেয়ের পরে এ বার ছেলে হল তাঁদের।

Advertisement

এখন জাতীয় দলের বাইরে রয়েছেন রাহানে। তবে ঘরোয়া ক্রিকেটে ব্যস্ত তিনি। দলীপ ট্রফিতে পশ্চিমাঞ্চলের অধিনায়ক ছিলেন রাহানে। তাঁর নেতৃত্বেই দলীপ চ্যাম্পিয়ন হয়েছে পশ্চিমাঞ্চল। আসন্ন সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে মুম্বইয়ের অধিনায়ক করা হয়েছে তাঁকে।

মুস্তাক আলি ট্রফিতে গ্রুপ এ-তে রয়েছে মুম্বই। তাদের সঙ্গে একই গ্রুপে রয়েছে রাজস্থান, মধ্যপ্রদেশ, অসম, রেলওয়েজ়, উত্তরাখণ্ড, বিদর্ভ এবং মিজোরাম। মুম্বই দল অনুশীলনের জন্য আমদাবাদে যাবে। ২ অক্টোবর সেখানে যাবে তারা। তিনটি অনুশীলন ম্যাচও খেলবেন রাহানেরা। গুজরাত এবং রাজস্থানের বিরুদ্ধে অনুশীলন ম্যাচগুলি খেলবেন তাঁরা। এই প্রতিযোগিতার আগে ভক্তদের সুখবর শোনালেন রাহানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন